মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Friday, 28 Jun, 2019 10:14:10 pm
No icon No icon No icon

ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ

//

ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রংপুরের গঙ্গাচড়ায় গাড়ি আটক করে পুলিশের ঘুষ নেয়ার ভিডিও ধারণের সময় একটি বেসরকারি টিভি চ্যানেলের রিপোর্টার ও ক্যামেরাম্যানকে মারধরের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে গঙ্গাচড়া সরকারি ডিগ্রি কলেজ মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গঙ্গাচড়া মডেল থানার এসআই আব্দুল করিমসহ ৩ কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।
ওই টিভি চ্যানেলের রংপুর ব্যুরো প্রধান শাহ বায়েজিদ আহমেদ বলেন, সোমবার বিকেলে গঙ্গাচড়া উপজেলার গঙ্গাচড়া ডিগ্রি কলেজের সামনে গাড়ি আটকে চাঁদাবাজি করছিলেন গঙ্গাচড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল করিম ও আরও তিন পুলিশ কনস্টেবল। এ ঘটনার ভিডিও করতে গেলে ওই চার পুলিশ সদস্য ক্যামেরাম্যান শাহিন আলম ও রাফির ওপর হামলা চালিয়ে মারধর করেন। এ সময় তিনি বাধা দিতে এগিয়ে গেলে তাকেও লাঞ্ছিত করা হয়। এছাড়া ক্যামেরা ছিনিয়ে নেয়ারও চেষ্টা করেন ওই পুলিশ সদস্যরা। পরে থানায় গিয়ে মৌখিক অভিযোগ দিলে এসআইসহ আরও তিন কনস্টেবলকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।
এ বিষয়ে গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, বিষয়টি দুঃখজনক। এ ঘটনায় এসআই আব্দুল করিম, ৩ কনস্টেবল শাহাজালাল, তারেক আজিজ ও আব্দুল হালিমকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান বলেন, চার পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে শুনেছি। এ সংক্রান্ত কাগজ এখনও হাতে পাইনি।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: times2[email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK