বুধবার, ১২ জুন ২০১৯
Thursday, 07 Mar, 2019 08:40:20 am
No icon No icon No icon

ডিআরইউ'র সম্পাদকের ছিনতাইকৃত মালামাল উদ্ধার, গ্রেফতার ২

//

ডিআরইউ'র সম্পাদকের ছিনতাইকৃত মালামাল উদ্ধার, গ্রেফতার ২


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটে আটকে থাকা ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের গাড়িতে হামলা চালিয়ে মালামাল ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরীর হোসেন মার্কেট এলাকার ওভার ব্রিজের নিচ থেকে একজন এবং পরে টঙ্গী বাজার এলাকার পথিক পেট্রলপাম্প থেকে অপরজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত হলেন- টঙ্গীর উত্তর আউচপাড়া এলাকার নুরু কাউন্সিলরের বাড়ির ভাড়াটে মো. আবুল কালামের ছেলে মো. আব্দুর রহিম (২২) ও একই এলাকার রসুলবাগ হুজুরের বাড়ির ভাড়াটে মো. আফসার উদ্দিনের ছেলে আব্দুর রহমান রাসেল (১৮)। এ সময় তাদের বাড়ি তল্লাশি করে বসতঘর থেকে সাংবাদিক কবির আহমেদের স্ত্রীর স্বর্ণের একটি বালা ও একটি ডায়মন্ডের আংটি উদ্ধার করা হয়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক জানান, গত ১ মার্চ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান তার স্ত্রী-সন্তানসহ একটি প্রাইভেটকারযোগে গ্রামের বাড়ি ময়মনসিংহ যাচ্ছিলেন। পথে রাত ১টার দিকে গাজীপুর মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে অজ্ঞাত ৫/৬ জন ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র ঠেকিয়ে প্রাইভেটকারের গ্লাস ভেঙে একটি আইফোন, তিনটি ডায়মন্ডের আংটি, দুটি চুড়ি, ভ্যানিটি ব্যাগ ও মানিব্যাগ লুটে নেয়। পরে ওই রাতেই টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত দুইজন ডাকাতকে আটক করে। তিনি আরও জানান, আটকদের স্বীকারোক্তিতে লুণ্ঠিত মালামালের মধ্যে একটি ডায়মন্ডের আংটি এবং একটি স্বর্ণের বালা উদ্ধার করা হয়েছে। থানায় অভিযোগকারী উদ্ধারকৃত মালামাল শনাক্ত করেছেন। মামলার অপর আসামিদের গ্রেফতার এবং লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।


 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK