মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
Friday, 14 Sep, 2018 08:23:17 pm
No icon No icon No icon

এসএসসি-এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ডিআরইউ’র সংবর্ধনা ও বৃত্তি প্রদান


এসএসসি-এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ডিআরইউ’র সংবর্ধনা ও বৃত্তি প্রদান


রতন বালো, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য সন্তানদের মধ্যে এবছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে সংগঠনের গোল টেবিল মিলনায়তনে ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথি ছিলেন সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. গোলাম ফারুক। অতিথিরা কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা পত্র, ক্রেস্ট ও বৃত্তি হিসেবে নগদ অর্থ তুলে দেন। ২০১৮ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ২৩ জন কৃতী শিক্ষার্থীকে এ বছর পুরস্কার প্রদান করে ডিআরইউ।
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কৃতী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমাদের এ সাফল্য অব্যহত রাখতে হবে। তোমরা এ দেশের সম্ভাবনা আগামী দিনের যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে তোমাদের মধ্য থেকেই। প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে মন্ত্রী বলেন, সরকারের কঠোর পদক্ষেপে প্রশ্নপত্র ফাঁস বন্ধ হয়েছে। একটি মহল প্রশ্ন পত্র ফাঁসের গুজব ছড়িয়ে সমাজে বিশৃঙ্খলা ও উদ্বেগ ছড়ানোর অপচেষ্টা চালায়। আইন শৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে। বিশেষ অতিথির বক্তেব্যে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. গোলাম ফারুক ডিআরইউ’র এ ধরনের কর্মসূচীতে সব সময় পাশে থাকার আশ্বাস দেন। 
এসএসসি পরীক্ষায় কৃতিত্বের জন্য সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত সদস্য সন্তানরা হলোÑ  শাহেদ চৌধুরীর কন্যা আতিয়া ফাইরোজ চৌধুরী, মাহমুদুল হাসান শামীমের কন্যা মেহজাবিন হাসান ঐশী, দৌলত আক্তার মালার কন্যা মাশিয়াত খালিদ প্রাপ্তি, জামাল উদ্দিনের পুত্র আহমেদ রবিউল, রফিকুল ইসলামের কন্যা লামিয়া ইসলাম মিম, এম. ওমর ফারুকের কন্যা ফারিহা ওমর ইরা, এএফএম হুমায়ূন কবির ভ‚ইয়ার পুত্র সিয়াম তাহসিন ভ‚ইয়া, তিমির লাল দত্তের পুত্র যুবরাজ দত্ত, সাব্বির মাহমুদের পুত্র সিফাত মাহমুদ, এ. এম. শহিদুল আজমের পুত্র আশরাফুল আজম, শরিফুল ইসলামের পুত্র রাহাঙ্গীর সাদমান ইসলাম, এস. এম. কাওসার রহমানের পুত্র এস. এম. আকিব রহমান, ফজলুল হকের পুত্র ফয়সাল আহমেদ, কানাই চক্রবর্তীর পুত্র দেবাঞ্জন চক্রবর্তী, মোস্তফা কামালের পুত্র ইরফান সাদিক কাফি, আমানুর রহমানের কন্যা ফারহান আক্তার হাফসা ও আমিনুল হক মল্লিকের কন্যা আদিবা হক মল্লিক।
এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের জন্য সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত সদস্য সন্তানরা হলোÑ মাহমুদুল হাসান শামীমের কন্যা মাহবুবা হাসান হৃদি, মোস্তফা কামালের কন্যা তাসনিম জান্নাত রিফা, মোরশেদ নোমানের কন্যা তাসনুহা মাহনুর মোরশেদ প্রমী, এম. এম. কায়সারের কন্যা তাসফি কায়সার, আবুল কাশেমের পুত্র মুজাহিদুল ইসলাম শাহীন ও সুরাইয়া আক্তার মুন্নীর কন্যা তাবাসসুম মোস্তফা অথৈ।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK