শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯
Thursday, 26 Sep, 2019 05:32:14 pm
No icon No icon No icon

আ.লীগের কাফরুল থানার যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম দুর্দিনের পরীক্ষিত সৈনিক

//

আ.লীগের কাফরুল থানার যুগ্ম সম্পাদক  আরিফুল ইসলাম দুর্দিনের পরীক্ষিত সৈনিক

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : বর্তমানে আওয়ামী লীগের কাফরুল থানার যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম বাবু। অনেক ত্যাগ-তিতিক্ষা ও চড়াই-উৎরাই পেরিয়েই তাকে এই অবস্থানে আসতে হয়েছে। কর্মবান্ধব ও রাজপথের লড়াকু সৈনিক তিনি। নিজেকে কখনও নেতা ভাবেননা। একনিষ্ঠ কর্মী হিসেবেই তিনি দল ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। নির্মোহ, সাদা মনের এই মানুষটি রাজধানীর কাফরুল, ভাষানটেক, পল্লবী ও মিরপুর এলাকার প্রিয় মুখ। নেতাকর্মীরা তাকে চেনেন বিপদে এগিয়ে আসা প্রথম মানুষ হিসেবে।
জানা যায়, সাউথ আফ্রিকায় ১০ বছর পরবাস জীবন কাটি অতি কষ্টে উপার্জনের টাকা দিয়ে আরিফুল ইসলাম বাবু রাজধানীর পল্লবীর পলাশ নগরে ২০ কাঠা জমি ক্রয় করেন। তিনি সাউথ আফ্রিকার নাগরিক হয়েও দেশে এসে উপার্জনের টাকা দিয়ে জমি ক্রয় করে খামার করে বেকার সমস্যা দূর করছেন। এর পাশাপাশি দেশের মানুষকে সেবা করতে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তিনি বর্তমানে আওয়ামী লীগের কাফরুল থানার যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্র নেতা থেকে বর্তমানে জননেতায় পরিণত হলেও নেই কোনো অহংকার। দলের নেতাকর্মীদের কাছে তিনি সাদা মনের মানুষ জনবান্ধব হিসেবেই শ্রদ্ধার পাত্র হয়ে আছেন। 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করতে ছুটে বেড়িয়েছেন প্রতিটি ওয়ার্ডে, নিরলসভাবে দলের জন্য কাজ করে গেছেন। প্রার্থীদের বিজয়ে তার ভূমিকা ছিলো স্মরণিয়। ১/১১ এ দলের দুঃসময়ে তিনি রাজপথে সামনের সারিতে থেকে শেখ হাসিনার মুক্তির আন্দোলন করেছেন। 
তিনি নিজের জন্য কিছু না করতে পারলেও নিজেকে উজাড় করে দিয়েছেন দল ও মানুষের সেবায়। দলের নেতা-কর্মীদের বিপদে-আপনে সর্বাগ্রে তিনি এগিয়ে গেছেন। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। 
দলের প্রতি নিবেদিতপ্রাণ ও ত্যাগী নেতা আরিফুল ইসলাম বাবু দলের নেতাকর্মীদের কাছে অত্যান্ত জনপ্রিয় মানুষ। দলের নেতাকর্মীরা এক বাক্যে স্বীকার করেন আরিফুল ইসলাম বাবু সাদা মনের কর্মীবান্ধব ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত নিবেদিত ও নির্মোহ নেতা। যিনি কখনও নিজেকে নেতা ভাবেন না, বরং নিজেকে কর্মী মনে করে একাগ্র চিত্তে কাজ করে যান। তার প্রতি রয়েছে দলীয় কর্মীদের আস্থা, সাধারণ জীবন-যাপনে অভ্যস্ত এই মানুষটির প্রতি রয়েছে তাদের শ্রদ্ধা ও ভালোবাসা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK