মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Thursday, 15 Aug, 2019 07:32:58 pm
No icon No icon No icon

ইসমাইল চৌধুরী সম্রাট ও সঙ্গীত শিল্পী পপ সম্রাট জানে আলম ট্রাব গোল্ডেন অ্যাওয়ার্ডে ভূষিত

//

ইসমাইল চৌধুরী সম্রাট ও সঙ্গীত শিল্পী পপ  সম্রাট   জানে আলম ট্রাব গোল্ডেন অ্যাওয়ার্ডে ভূষিত

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: জননেত্রী শেখ হাসিনার হাজার উন্নয়নের গান নিয়ে নির্মিত ‘জনতার শেখ হাসিনা’ সিডি এ্যালবাম পরিকল্পনা ও পরিচালনার জন্য ইসমাইল চৌধুরী   সম্রাট    শ্রেষ্ঠ পরিচালক হিসেবে এবং সঙ্গীত শিল্পী পপ   সম্রাট    জানে আলম শ্রেষ্ঠ শিল্পী হিসেবে ট্রাব গোল্ডেন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।গত ৪ আগস্ট রাজধানীর কাকরাইলস্থ হোটেল রাজমনি ঈশা খাঁ ব্যাঙ্কুয়েট হলে ২৫ বছরের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি এবং উদ্বোধক পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এম.পি তাদেরকে ট্রাব গোল্ডেন অ্যাওয়ার্ড- ২০১৯ প্রদান করেন। 
২০১৮ সালের জাতীয় নির্বাচনের পূর্বে ইসমাইল চৌধুরী   সম্রাট  এর পরিকল্পনা ও পরিচালনা এবং পপ   সম্রাট    জানে আলমের সুর সঙ্গীত ও কন্ঠদানের মাধ্যমে ‘জনতার শেখ হাসিনা’ সিডি এ্যালবামটি প্রকাশিত হয়ে সর্বমহলে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে এবং জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে। ইতিমধ্যেই শতাব্দীর শ্রেষ্ঠ এ্যালবাম হিসেবে এর পরিকল্পক ও পরিচালক ইসমাইল চৌধুরী   সম্রাট   এবং সুরকার সঙ্গীত পরিচালক ও কন্ঠশিল্পী জানে আলম অনেকগুলো অ্যাওয়ার্ড, সম্মাননা ও পুরস্কারে ভূষিত হয়েছেন।
ইতিপূর্বে হোটেল রাজমনি ঈশা খাঁ ব্যাঙ্কুয়েট হলে এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বি মিয়া এম.পি ইসমাইল চৌধুরী স¤্রাট ও সঙ্গীত শিল্পী পপ   সম্রাট    জানে আলমকে এজাহিকাফ এ্যাওয়ার্ড- ২০১৯ এ ভূষিত করেন। 
সর্বশেষ গত ৮ আগস্ট ঢাকার শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে দৈনিক আজকের বিনোদন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এম.পি শতাব্দীর শ্রেষ্ঠ এ্যালবাম ‘জনতার শেখ হাসিনা’ এর পরিকল্পক ও পরিচালক ইসমাইল চৌধুরী   সম্রাট কে শ্রেষ্ঠ পরিচালক এবং সঙ্গীত শিল্পী পপ   সম্রাট    জানে আলমকে শ্রেষ্ঠ শিল্পী হিসেবে আজকের বিনোদন স্টার অ্যাওয়ার্ড- ২০১৯ প্রদান করেন। শতাব্দীর শ্রেষ্ঠ এ্যালবাম ‘জনতার শেখ হাসিনা’ পরিকল্পনা ও পরিচালনা করে ইসমাইল চৌধুরী   সম্রাট    বিভিন্ন অ্যাওয়ার্ড ও সম্মাননা পুরস্কারে ভূষিত হওয়ায় দেশের বিশিষ্ট সাংবাদিক, চলচ্চিত্র ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ তাকে অভিনন্দন জানিয়েছেন এবং আগামীতে দেশ ও মানুষের জন্য এ ধরনের আরো এ্যালবাম উপহার দেয়ার আহ্বান জানিয়েছেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK