শনিবার, ১৭ আগস্ট ২০১৯
Friday, 26 Jul, 2019 06:10:17 pm
No icon No icon No icon

উলফাত জাহান মুনকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই: ফরিদপুরবাসী (ভিডিও সহ)

//

উলফাত জাহান মুনকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই: ফরিদপুরবাসী (ভিডিও সহ)


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: উলফাত জাহান মুন। জন্ম ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুরের ঐতিহ্যবাড়ী দারোগা বাড়ীতে। বেড়ে ওঠা ঢাকায়। শিক্ষা জীবন থেকেই গণমানুষের উন্নয়নে কাজ করার স্বপ্ন তাড়া করে ফেরা মানুষটি বরাবরই এলাকাবাসী তথা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। সদা পরিশ্রমী এ মানুষটি বর্তমানে ঢাকার উত্তরার ৮নং সেক্টরের আইচি মেডিকেল কলেজ এ্যান্ড হসপিটাল, আইচি ইন্টারন্যাশনাল বিজনেস কো-অপারেশন লি: ও জাপান ল্যাংগুয়েজ স্কুলের চেয়ারম্যান এবং তুরাগে অবস্থিত আপ-ডেট ডেন্টাল কলেজ, ইষ্ট ওয়েষ্ট নার্সিং ইনিস্টিটিউট ও ইষ্ট ওয়েষ্ট নার্সিং কলেজের এবং ৬৫০ শয্যার ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ এ্যান্ড হসপিটাল, ফজলুল করিম হাসপাতাল, আলিম ফাউন্ডেশন এবং এর ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।  

এছাড়াও বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক, বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব নার্সিং কলেজ এ্যান্ড ইনিষ্টিটিউটের সেক্রেটারী জেনারেল এবং রোটারী ইন্টার ন্যাশনাল জেলা- ৩২৮১, বাংলাদেশ এর ডেপুটি গভর্ণরের পদে অধিষ্টিত হওয়া ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

আগামীতে গণমানুষের প্রতিনিধি হয়ে ফরিদপুর ও রাজবাড়ী জেলার সমন্বযে গঠিত জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-১৫ এর উপ-নির্বাচনে সংসদ সদস্য হতে চান। সেবাকেই মূল  লক্ষে রাখা মানুষটি মনে করেন, বৃহৎ পরিসরে গণমানুষের সেবা করতে হলে একটি প্লাট ফরমে থাকা দরকার, তাই তিনি সংরক্ষিত নারী আসন থেকে সংসদ সদস্য হয়ে গণ মানুষের সেবায় কাজ করতে চান।

সংসদ সদস্য হয়ে ফরিদপুরের মানুষের  সেবা করতে চান উলফাত জাহান মুন

মরহুম এ এইচ এম আমিনুল ইসলাম ও মিসেস মাজেদা ইসলাম দম্পতির তিন পুত্র কন্যার মধ্যে দ্বিতীয় মুন। বাবা মরহুম এ এইচ এম আমিনুল ইসলাম মৃত্যুর পূর্ব পর্যন্ত বাংলাদেশ অবজাভারের বার্তা সম্পাদক ছিলেন। এছাড়া  রেডিও পাকিস্থান ও অল ইন্ডিয়া রেডিওতে একমাত্র বাংলা সংবাদ পাঠক হিসেবে খবর পড়তেন।  তাঁর ভরাট কন্ঠের জন্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকট অত্যন্ত প্রিয়পাত্র ও ¯েœহভাজন ছিলেন। মহান মুক্তিযুদ্ধের সময় করাচিতে বন্দি ছিলেন। স্বাধীনতার পর বঙ্গবন্ধু তাকে মর্ণিং পোষ্ট পত্রিকায় নিয়োগ দেন। তিনি জাতীয় প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য।

উলফাত আরা মুন ঢাকায় অবস্থান করলেও সদাই যোগাযোগ রক্ষা করে চলেন এলাকার মানুষের সাথে। এলাকার মানুষের প্রতি ভালোবাসার টানে প্রায়শ ছুটে আসেন। ভাগ করে নেন সুখ দু:খ। তাই এলাকার মানুষও উলফাত জাহান মুন দেখতে চান তাদের এলাকার সাংসদ হিসেবে। তারা মনে করেন, এ দাবী তাদের হৃদয়ের দাবী। মনের টানে নিয়মিত এলাকায় ছুটে আসা মানুষটি অনন্য উচ্চতায় অধিষ্ঠিত হয়ে এলাকার সব শ্রেনীর মানুষের পাশে থাকবে এমন প্রত্যাশা সকলের।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK