demo
Times24.net
সাব-রেজিস্ট্রারদের রেকর্ডপত্র তলব করেছে দুদক
Wednesday, 29 Jul 2015 20:48 pm
Times24.net

Times24.net


তাহমিনা শারমিন, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ছাতকের সাব-রেজিস্ট্রার মোঃ শাহনেওয়াজ খান এবং কক্সবাজার সদরের সাব-রেজিস্ট্রার মোতাহার হোসেন চৌধুরীর নামে-বেনামে অবৈধ সম্পদ অর্জন ও জালিয়াতির মাধ্যমে চাকরি গ্রহণের অভিযোগ অনুসন্ধানে রেকর্ডপত্র তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদক সূত্র জানায়, গত ১৯ এপ্রিল দুদক অবৈধ সম্পদ অর্জন ও জালিয়াতির মাধ্যমে চাকরি গ্রহণ করায় ৭ সাব-রেজিস্ট্রারের বিষয়ে অনুসন্ধান শুরু করে। তারা হলেন, সুনামগঞ্জ, ছাতকের মোঃ শাহনেওয়াজ খান, কক্সবাজার সদরের মোতাহার হোসেন চৌধুরী, নরসিংদী সদরের আব্দুর রহিম, দিনাজপুর সদরের আ ন ম বজলুর রহমান মন্ডল, কেরাণীগঞ্জের রাফিউল ইসলাম মিলন, দিনাজপুর চিরির বন্দরের মজিবুর রহমান এবং রংপুর সদরের মোঃ আমজাদ হোসেন।  বিশেষ অনুসন্ধান ও তদন্ত-২ এর পরিচালক উইং কমান্ডার তাহিদুল ইসলাম অনুসন্ধানটি তদারক করছেন।

দুদকের বিশেষ অনুসন্ধান ও তদন্ত বিভাগের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম রেকর্ডপত্র তলব করেন। নিবন্ধন পরিদপ্তরের মহা-পরিদর্শক বরাবর পাঠানো চিঠিতে তাদের সার্ভিস রেকর্ড, নিয়োগপত্র, আতীকরণ, পদায়ন, বেতন-ভাতা, পার্সোনাল ডাটাশিট (পিডিএস), ২০০৯ সালে আইনমন্ত্রণালয়ের তদন্ত প্রতিবেদন এবং  চাকরি সংশ্লিষ্ট রেকর্ডপত্র চাওয়া হয়েছে এবং এসব রেকর্ডপত্র সরবরাহ করতে বলা হয়েছে চিঠিতে।
টাইমস ২৪ ডটনেট/শোভন-০৩/১০৫