demo
Times24.net
চরিত্রের প্রয়োজনে খোলামেলা হতে আপত্তি নেই শিশিরের!
Thursday, 07 Nov 2019 08:45 am
Times24.net

Times24.net

আহমেদ সাব্বির রোমিও, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : ফরিদপুরের মেয়ে শিশির আহমদ। মিডিয়ায় পথ চলা থুব বেশী দিনের নয়। সবে মাত্র ৪/৫ হোলো। এরই মধ্যে অভিনয় দক্ষতা দিয়ে নজর কেড়েছেন নির্মাতাদের। ক্যামেরায় প্রথম আসেন পরিচালক সুমন শিশিরের দুটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র " সম্রাট " ও " রং নাম্বার " এর মাধ্যমে।
নবাগত এই অভিনেত্রী বলেন," চরিত্রে প্রয়োজনে আমার খোলামেলা হতে কোন আপত্তি নেই, তবে সেটা হতে হবে শৈল্পিক। পরিচালকের এটা মাথায় রাখতে হবে কোন অশ্লিলতা আর কোনটা শৈল্পিকতা। "টাইটানিক" ছবিতেও আমরা নগ্ন দৃশ্য দেখেছি কিন্তুু সেটা অশ্লিল ছিলো না। চিত্রনায়িকা মৌসুমী আপুকে দেখেছি শিশু সন্তান কে নিজের স্তন পান করাতে। গৌতম ঘোষের পদ্মা নদীর মাঝি (১৯৯৩) ছবিতে রূপা গাঙ্গুলী তার অভিনীত চরিত্র " কপিলা"তে আমরা দেখেছি তাকে খোলামেলা দৃশ্য। স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র বলেন আর আর্ট ফিল্ম বলেন চরিত্রের প্রয়োজনেই খোলামেলা দৃশ্যপট থাকতেই পারে। আর ওই চরিত্রটা সুন্দর ভাবে ফুটিয়ে তোলাটাই হোলো একজন অভিনেত্রী জন্য প্রধান সার্থকতা ব্যাপার। "
স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ছাড়াও শিশির ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক্যাল ফিল্মে অভিনয় করছেন। এর মধ্যে উল্লেখ্য যোগ্য জি জিসানের " তুমি আমায় ভুইলো না জান "ও " চিঠি " তূর্যর "জরাইয়ে ধরলা বন্ধু "। সম্প্রতি শেষ করলেন জ্বী স্বাধীনের স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র "বৃদ্ধাশ্রম"।
অভিনেত্রী শিশির আহমদ বলেন, " মিডিয়ায় আমি ধীরে ধীরে এগিয়ে যেতে চাই। পড়ালেখা পাশাপাশি অভিনয়টাকে ধরে রাখবো। " শিশির বর্তমানে একটি সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স ২য় বর্ষের অধ্যায়নরত রয়েছেন।