demo
Times24.net
আ'লীগে দেড় হাজার অনুপ্রবেশকারী: কাদের
Friday, 01 Nov 2019 19:24 pm
Times24.net

Times24.net


টাইমস ২৪ ডটনেট, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: ক্ষমতাসীন দল আওয়ামী লীগে দেড় হাজারের মতো অনুপ্রবেশকারী রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনের সময় সাংবাদিকদের এ তথ্য জানান তিনি। মন্ত্রী বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর তালিকায় রয়েছে দেড় হাজার জন। তারা অন্য দল থেকে সরকারি দলে ঢুকে পড়েছে। যারা ভাল মানুষ, তারা দলের জন্য কাজ করতে পারে। তবে যারা চিহ্নিত ভুমিদস্যু; সরকারি দলে এসে তারা নানা খারাপ কাজে জড়িয়ে পড়ছে। তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলছে। ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্ত্বাবধানে অনুপ্রবেশকারীদের তালিকা করেছেন। তার কাছে এ তালিকা আছে। তালিকাটি পার্টি অফিসে দিয়েছেন তিনি। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে তালিকা।
তিনি বলেন, সারাদেশে নতুন করে সম্মেলন হচ্ছে। এতে নতুন নেতৃত্ব আসছে। যাতে বির্তকিত ব্যক্তিরা আওয়ামী লীগের কোন নেতৃত্বে ঢুকতে না পারে সেজন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। মন্ত্রী বলেন, ওয়ার্ল্ড ব্যাংক একটি প্রকল্প দিচ্ছে। এখন আমরা আটঘাট বেঁধেই নেমেছি। অবকাঠামোগত সমস্যাও কোথাও নেই। উন্নয়ন যথেষ্ট হয়েছে। সড়কে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোনও দাম নেই। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। উত্তরা থেকে গাজীপুর আসতে সাময়িক ভোগান্তি হলেও একটু ধৈর্য ধরতে হবে সবাইকে। বিষয়টি প্রধানমন্ত্রী নিজে খোঁজ খবর নিচ্ছেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন-ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর পুলিশ সুপার শামছুন্নাহার, গাজীপুর সওজের প্রকৌশলী সাইফুল ইসলাম প্রমুখ।
সূত্র: সমকাল।