demo
Times24.net
বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নির এনএন ব্যান্ডের গান
Thursday, 12 Sep 2019 23:54 pm
Times24.net

Times24.net


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নি গড়ে তুলেছেন ব্যান্ড দল। ব্যান্ড দলের নাম দিয়েছেন এনএন ব্যান্ড। এর অর্থ হচ্ছে নাম নেই। তিনি দর্শকদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন ব্যান্ড দলের সদস্যদের সাথে।
জানা গেছে, শারমিন আহমেদ মিন্নির জার্নিটা শুরু হয়েছিলো শৈশবকাল থেকেই। বাবা-মায়ের কড়া রক্তচক্ষু,  সামাজিক বাধা সব কিছুকে ডিঙিয়ে আজ বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট হিসেবে সাংস্কৃতিক অঙ্গনের এক পরিচিতি মুখ তিনি। শারমিন আহমেদ মিন্নি জানালেন,  শুরুটা তার কতই না কষ্টের এবং চ্যালেঞ্জের ছিল। জানালেন,  দেশের হয়ে আমেরিকায় অনেক প্রোগ্রামে অংশ নিয়ে প্রশংসা কুড়িয়েছেন। দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়ে ফের পা রেখেছেন জন্মভিটেয় বাংলাদেশে। এখন পুরোদমে অভ্যাস করছেন। আবারো মঞ্চ কাপাতে শিগগিরই বাংলাদেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠান করবেন প্রতিথযশা এই গিটারিস্ট ও ভোকালিস্ট। এরই মধ্যে নতুন একটি এ্যালবামের কাজ শেষ করেছেন। অপেক্ষা শুধু রিলিজের।
শারমিন আহমেদ মিন্নি জানালেন, তাঁর এই অ্যালবামটি তরুণ সমাজকে জাগিয়ে তুলতে পারবে। কারণ, অ্যালবামে বেশ কটি জীবনমুখী গান রয়েছে। যা যুব-তরুণ সমাজের মধ্যে জাগরণ সৃষ্টি করবে।