demo
Times24.net
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের মিলাদ মাহফিলে জনতার ঢল
Saturday, 07 Sep 2019 19:54 pm
Times24.net

Times24.net

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিলে হাজার হাজার নেতাকর্মী ও জনতার উপস্থিতে জনতার ঢল নামে। গতকাল শনিবার বিকেলে ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর কাইরাইলস্থ যুবলীগের কার্যালয়ের সামনে ‘১৯ নং ওয়ার্ড যুবলীগ’ আয়োজিত ‘আলোচনা সভা, কোরআরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৯ নম্বর ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নূরুল আমিন,পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাসুদ রানা।
এ সময় ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেছেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা একক নেতৃত্ব দিয়ে দেশকে উন্নয়নের রোলমডেলে পরিণত করেছেন। সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। রাজনীতির আকাশে বড় বিপর্যয়ের সময় ১৯৮১ সালে তিনি দেশে ফিরেছিলেন। ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর এ দেশের রাষ্ট্রক্ষমতায় থেকে পাকিস্তানপন্থীরা বারবার তাকে দেশে আসতে দেয়নি। দীর্ঘ ৬ বছর বিদেশে থেকে তিনি ফিরে এসে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো একে একে সমাপ্ত করে যাচ্ছেন। তিনি বলেন, শেখ হাসিনার অপ্রতিরোদ্ধ উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সৈনিকদের নিজ নিজ এলাকার পাড়া-মহল্লায় সর্তক থাকতে হবে।
মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, নাজমুল হোসেন টুটুল, এনামুল হক আরমান, মুরসালিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান মাসুদ, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, ত্রান ও সমাজকল্যান সম্পাদক সৈয়দ মাসুদ হাসান রুমি, উপ-দফতর খন্দকার আরিফুজ্জামান আরিফ প্রমুখ। 
এ সময় ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারি সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত করেন হাফেজ মাওলানা আবুল হোসেন। এই মিলাদ ও দোয়া মাহফিলে প্রায় ৪হাজার যুবলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেন।