demo
Times24.net
ফুলবাড়িয়ায় বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার প্রধান আসামী নিহত
Monday, 05 Aug 2019 17:44 pm
Times24.net

Times24.net

মোঃ আঃ জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার প্রধান আসামী নিহত হয়েছে। রবিবার রাতে পুলিশ ধর্ষণ মামলার আসামীদের ধরতে পাটিরা গ্রামে অভিযান চালায়। পাটিরা ঈদগা মাঠ সংলগ্ন স্থানে পৌছালে পুলিশকে লক্ষ করে আসামীরা গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা শর্টগানের গুলি ছুড়ে। এসময় ধর্ষণ মামলার প্রধান আসামী  জহিরুল ইসলাম (২১) গুলিবিদ্ধ হয়ে পরে থাকে। এসময় দুই পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান উদ্ধার করে। 
জানাগেছে, উপজেলার বয়ারমাড়া গ্রামের কিশোরী (১৬) কে গত শনিবার বিকালে বেড়ানোর কথা বলে আটো ভ্যানগাড়িতে করে নিয়ে যায় জহিরুল ইসলাম, সাইদুল ইসলাম ও ফারুক মিয়া। বিভিন্ন স্থানে ঘুরাফেরা শেষে রাতে পাটিরা গ্রামের আঁখক্ষেত নিয়ে জহিরুল ইসলামসহ তিনবন্ধু মিলে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। 
রবিবার ধর্ষিতা কিশোরী বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় কৈয়ারচালা গ্রামের সিরাজুল ইসলাম পুত্র গাড়ির হেলপাড় জহিরুল ইসলাম, একই গ্রামের নাজিম উদ্দিনের পুত্র ভ্যানগাড়ি চালক সাইদুল ইসলাম, আজিজুল হকের পুত্র ভ্যানগাড়ি চালক ফারুক মিয়াকে আসামী করে মামলা করেন। 
ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার বলেন, ধর্ষণ মামলা আসামীদের গ্রেফতার অভিযানের সময় পুলিশকে লক্ষ্য করে আসামীরা গুলি ছোড়ে পুলিশও আত্মরক্ষার্থে শর্টগানে গুলি ছুড়লে আসামীরা পালিয়ে যায়। এসময় প্রধান আসামী গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়, দ্রুত তাকে মচিমহায় নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।