demo
Times24.net
ময়মনসিংহে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায়- আমু বঙ্গবন্ধু আজীবন গনতন্ত্র ,মানুষের অধিকার প্রতিষ্ঠা ও অর্থনৈতিক মুক্তির লক্ষে সংগ্রাম করে গেছেন
Tuesday, 16 Jul 2019 20:25 pm
Times24.net

Times24.net

বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি দলীয় নেতা-কর্মীদের দলীয় অনুশাসন মেনে নিয়ে ও দলের শৃঙখলা রক্ষা করে দলকে সু সংঘটিত করার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানিয়েছেন। তিনি আজ বিকেলে ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গণে তারেক স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা উদ্বোধনকালে প্রধান অথিতি হিসেবে এ কথা বলেন।তিনি আরও বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোড মডেলে পরিণত করেছেন ।শেখ হাসিনার এই কর্মকান্ডকে তৃণমূল মানুষের কাছে নিয়ে যেতে হবে ।এজন্য সব চেয়ে বেশি প্রয়োজন সাংগাঠনিক তৎপরতা ।
আমু আরও বলেন,শেখ হাসিনা ও বঙ্গবন্ধু বেঁচে থাকবেন ততদিন, যতদিন আওয়ামীলীগ জীবিত থাকবে ।আমু জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে । বঙ্গবন্ধু আজীবন গনতন্ত্র ,মানুষের অধিকার প্রতিষ্ঠায় ও অর্থনৈতিক মুক্তির লক্ষে সংগ্রাম করে গেছেন । এজন্য তাকে বিভিন্নভাবে নির্যাতন ভোগ করতে হয়েছে । বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেক হাসিনার নেতৃত্বে দেশের এই অগ্রযাত্রায় সবাইকে শরিক হওয়ার আহবান জানান।সভার শুরুতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য ও শহীদ জাতীয় চার নেতা স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয় ।  
এ প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট মো. মিসবাহ উদ্দিন সিরাজ ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সাবেক মন্ত্রী মীর্জা আজম এমপি, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, সদস্য মারুফা আক্তার পপি, হুইপ আতিকুর রহমান আতিক এমপি, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান,  মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু প্রমূূখ।এর আগে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আ্যাডভোকেট জহিরুল হক খোকা। 
 এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী রেজাউল করিম হীরা,  জেনারেল (অব.) শাফায়েতুল ইসলাম, সাবেক উপমন্ত্রী আরিফ খান জয়, নাজিম উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি,  কাজিম উদ্দিন আহমেদ ধন এমপি, মনিরা সুলতানা মনি এমপিসহ ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলার সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।
উল্লেখ্য, আগামী ২০২১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্ম শতবার্ষিকী উদযাপন ও স্বাধীনতার ৫০বছর পূর্তি এবং তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগকে কল্যাণমূখী গণমানুষের সংগঠনে পরিণত করার লক্ষ্যে আজ বাংলাদেশ  এ বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।