demo
Times24.net
রামগঞ্জে ব্যবসায়ীুকে হত্যার উদেশ্য হামলা!
Wednesday, 05 Jun 2019 20:30 pm
Times24.net

Times24.net


ইসমাইল হোসেন টিটু, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: লক্ষ্মীপুরের রামগঞ্জ এলাকায় ডাগগতলী বাজারে কামরুল নামে যুবককে হত্যার উদ্দেশ্য হামলা চালানো হয়েছে। আহত কামরুল দক্ষিণ কালিকাপুর ৬নং লামছর ইউনিয়নের বাচ্চু বেপারীর বড় ছেলে। সে পেশায় ব্যবসায়ী।
কামরুলের বাবা জানান, মঙ্গলবার বিকাল ৫টার সময় কামরুল ডাগগাতলী বাজারে ঈদের কেনাকাটা করার জন্য যায়। কিছুক্ষণ পর আমার ছোট ছেলে তাকে ফোন করে বলে কামরুল ভাইকে বাজারে পৌছামাত্র মানছুর ও মিরাজ হামলা চালায়। এতে কামরুল গুরুত্ব আহত হয়। ইউপি সদস্য জহির হোসেন গ্রামের লোকজনের সহযোগিতায় তাকে দ্রুত রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুত্ব হওয়া তাকে উন্নত মানের হাসপাতালে ভর্তি পরামর্শ দেন। আহত ব্যক্তি বর্তমানে নোয়াখালী প্রাইম হাসপাতালে ভর্তি আছে।
এলাকার বাসিন্দা আকরাম জানান মানছুর গ্রামের একের পর এক অপরাধ করে যাচ্ছে। টাকা থাকলে পুলিশ তার পকেটে থাকে। মিরাজ এলাকায় যুব সমাজেকে মাদকের দিকে নিয়ে যাচ্ছে। কিছুদিন পূর্ব কামরুল আমার সামনে তাকে নিষেধ করেছে। আমার মনে হয় এই জন্য তার উপর হামলা হয়েছে। স্থানীয় ইউপি সদস্য জহির হেসেন বলেন, কামরুল কে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। অভিযুক্ত মানছুর ও তার ছেলে  মিরাজ বর্তমানে পলাতক আছে।
এ বিষয়ে রামগঞ্জ থানার ওসি সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হামলার ঘটনা মামলা করার প্রস্তুতি চলছে।