demo
Times24.net
আন্তর্জাতিক বক্তা তোফাজ্জল হোসেন (ভৈরবী) ফুলবাড়িয়ায় আসছেন
Thursday, 17 Jan 2019 00:40 am
Times24.net

Times24.net


মোঃ আঃ জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা হাফেজ মোঃ তোফাজ্জল হোসেন (ভৈরবী) আগামী ১৯ জানুয়ারী শনিবার সকালে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ বাজারে ইসলামী সম্মেলনে আসছেন। সিঙ্গাপুর প্রবাসী বড়খিলা গ্রামের মোঃ সাদ্দাম হোসেন খান এর আয়োজনে ইসলামী সম্মেলনে তিনি প্রধান বক্তা হিসেবে ওয়াজ ফরমাইবেন এবং কেশরগঞ্জ পশ্চিম বাজারে খান বাইতুন নূর জামে মসজিদের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করবেন বলে আশা করা যাচ্ছে। উক্ত ইসলামী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকাস্থ মাল্ট্রিটেক্্র গ্রæপ এর মহা-ব্যবস্থাপক আলহাজ্ব মোঃ রাসেলুর রহমান। 
বাদিহাটি গোরস্থান ও ঈদগাহ মাদ্রাসার মুহ্তামিম হাফেজ মাও. মুফতি আঃ হাকিম সাহেবের সভাপতিত্বে অন্যান্যদের মাধ্যে ওয়াজ ফরমাইবেন ঢাকা ক্যান্টেনম্যান্টের মসজিদে বাইতুল্লাহ (ধামালকোট) এর খতিব আলহাজ্ব হযরত মাও. আবুল বারাকাত, নিশ্চিন্তপুর নতুন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুফতি যোবায়ের আহমেদ প্রমূখ। 
সভায় সহ-সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন নবনির্মিত খান বাইতুন নূর জামে মসজিদের সভাপতি মোঃ আঃ লতিফ খান এবং পরিচালনায় থাকবেন পলাশীহাটা দাখিল মাদ্রাসার সুপার মাও. মোঃ খোরশেদ আলম। সার্বিক সহযোগিতায় আছেন কেশরগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আঃ খালেক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মান্নান খান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ, ফুলবাড়ীয়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ খান, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী জিন্নাহ আলী খান, ইঞ্জি. মোঃ সজিব খান।