demo
Times24.net
একজন সৎ ট্রাফিক অফিসার হতে চায় রাব্বি
Thursday, 06 Dec 2018 11:28 am
Times24.net

Times24.net


মো. রাব্বি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: আমি সরকারের কাছে জানতে চাই। আমারতো ১৮ বছর হয়নি, তাই আমার লাইসেন্স টাও করা হয় নি। আমি আমার বাসার পাশে মিরপুর ১০ নাম্বার হোপের কোনা দিয়ে আস্তে ছিলাম। তখন আমাকে সার্জেন্ট ডাক দিলো, তারপর আমি অইখানে দারালাম। আমাদের গাড়ির কাগজ চাইলো, আমি বলসি ওইটা আমার বাবার কাছে, সে আমার গাড়ির চাবিটা খুলে নিয়ে বললো যে কাগজ নিয়ে এসে গাড়ি নিয়ে জাও। তারপর আমি আমার বাবাকে ফোন করে বলি, বাবা সাথে সাথে ওইখানে গাড়ির কাছে এলো গাড়ির কাগজ নিয়ে, বাবা সেই সার্জেন্টের কাছে গেলো, গিয়ে কাগজ দেখালো  আমি আমাদের গাড়ির সামনে গিয়ে দেখি গাড়ির পিছেনের চাকায় র‍্যাকার লাগানো। বাবা আসার আগে র‍্যাকার লাগানো ছিল না।
বাবা এসে তার পরিচয় দেওয়ার আগেই র‍্যাকার টা লাগাতে বলে সেই সার্জেন্ট  । বাবা  আমাদের সম্পাদকে ফোন দিয়ে বললো, সম্পাদক সেই সার্জেন্ট এর সাথে কথা বলবে বলেছিল কিন্তু সার্জেন্ট কথা বলবে না বলেছে। সার্জেন্ট বলেছে  ডিসি  কে দিয়ে কথা বলাতে। আরও বলেছে যে ডিসি স্যার কে বলে ছারিয়ে নিন। বাবা তার ট্রাফিক ডিসি স্যার এর নাম্বার চেয়েছে বিন্তু সেই সার্জেন্ট বাবাকে ট্রাফিক ডিসি স্যার এর নাম্বার দেয়নি।
এতো কিছুর পরে বাবা তাদেরকে ১২০০ টাকা  র‍্যাকার বিল দিয়ে গাড়ি নিয়ে এসেছে। যাক ভালোই হলো একজন সৎ অফিসারের সাথে পরিচয় হলো। এবং আমি ওই সার্জেন্টকে প্রতিদিন ফলো করবো, আর পরবর্তীতে তার মতো সৎ অফিসার হবো ইনশাআল্লাহ ।