মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
Thursday, 21 May, 2015 01:12:21 am
No icon No icon No icon

সিটি নির্বাচন: বাড়তি টাকা চেয়ে ইসিতে বিজিবির চিঠি

//

সিটি নির্বাচন: বাড়তি টাকা চেয়ে ইসিতে বিজিবির চিঠি


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের জন্য নিজেদের দেয়া বাজেটের চেয়েও বাড়তি টাকা দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।

বিজিবির মহাপরিচালকের পক্ষে অপারেশন ও প্রশিক্ষণ শাখার পরিচালক মোহাম্মদ তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত চিঠিটি মঙ্গলবার ইসিতে পৌঁছায়।

‘বরাদ্দকৃত বাজেটের অর্থ ছাড়া’ এই বাড়তি টাকা খরচ হয়েছে বলে সংস্থাটির পক্ষ থেকে নির্বাচন কমিশনকে (ইসি) জানানো হয়। তাই নির্ধারিত বাজেটের অতিরিক্ত এক কোটি ৮৬ লাখ টাকা বরাদ্দ দিতে কমিশনকে চিঠি দেয় বিজিবি।

চিঠিটিতে পাঠানোর তারিখ লেখা রয়েছে ৫ মে ২০১৫। এতে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল ২০১৫ তারিখে ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার্থে বিজিবি মোতায়েন উপলক্ষে অত্র বাহিনী কর্তৃক দুই কোটি ৯৮ লাখ ১১ হাজার ৮৪০ টাকার বাজেটের চাহিদা পাঠানো হয়েছিল। ওই বাজেটের অনুকূলে এক কোটি ৩০ লাখ ২৫ হাজার ৫২০ টাকা বরাদ্দ করা হয়েছে।

উল্লিখিত নির্বাচন উপলক্ষে বরাদ্দকৃত বাজেটের অর্থ ছাড়া আরো এক কোটি ৮৫ লাখ ৮৪ হাজার ১০০ টাকা খরচ হয়েছে। উক্ত টাকা অত্র বাহিনীর অনুকূলে বরাদ্দ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ করা হলো।

বিজিবি মহাপরিচালকের পক্ষে চিঠিটিতে সই করেছেন পরিচালক মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK