শনিবার, ১৫ জুন ২০১৯
Monday, 18 May, 2015 08:15:45 pm
No icon No icon No icon

পালপাড়া পোড়ানো সন্ত্রাসী মোরশেদ গ্রেফতার

//

পালপাড়া পোড়ানো সন্ত্রাসী মোরশেদ গ্রেফতার


টাইমস ২৪ ডটনেট, বগুড়া: অবশেষে গ্রেফতার হয়েছে বগুড়ার পালপাড়া পোড়ানো সন্ত্রাসী মোরশেদ আলম (৩৬)। সোমবার ভোররাতে বগুড়া-ঢাকা মহাসড়কের নয়মাইল এলাকায় একটি নৈশকোচ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ বলছে, ১৬ দিন ধরে পালিয়ে থাকা মোরশেদ আত্মসমর্পণ করতেই বগুড়ায় আসছিলেন।

বগুড়ার পুলিশ সুপার মো. মোজাম্মেল হকের ভাষ্য,  রোববার পালপাড়ায় গিয়ে তিনি নির্যাতিত ব্যক্তিদের কাছ থেকে মোরশেদের অত্যাচারের কথা শোনেন। এ সময় আড়াল থেকে নির্যাতিত লোকজনের সঙ্গে তার কথা শুনছিলেন মোরশেদের বড় ভাই তারাজুল ইসলাম ও তারাজুলের শ্বশুর এমদাদুল হক। টের পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। মোরশেদের পরিচিত আরো কয়েকটি পরিবারের সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালায়।

মো. মোজাম্মেল হকের দাবি, ধরপাকড় ও অভিযানে ভয় পেয়ে মোরশেদের পরিবারের সদস্যরা তাকে (মোরশেদ) আত্মসমর্পণ করতে বলেন। মোরশেদ আদালতে আত্মসমর্পণ করতে রাতেই নৈশকোচে বগুড়ায় রওনা দেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই নৈশকোচ থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নানের ভাষ্য, মোরশেদকে পালপাড়ায় সন্ত্রাসী হামলা ও চাঁদাবাজির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সংখ্যালঘু শতাধিক পাল পরিবার বসবাস করে পালপাড়া গ্রামে। প্রায় এক যুগ ধরে সেখানে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন সন্ত্রাসী মোরশেদ আলম।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK