শনিবার, ০৯ নভেম্বর ২০১৯
Thursday, 24 Oct, 2019 09:24:01 am
No icon No icon No icon

ক্রিকেটারদের আন্দোলন স্থগিত

//

ক্রিকেটারদের আন্দোলন স্থগিত

টাইমস ২৪ ডটনেট, ঢাকা:বিসিবি বোর্ডের সঙ্গে বৈঠক শেষে আন্দোলন স্থগিত করে মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ক্রিকেটাররা। বুধবার বিসিবি কার্যালয়ে আলোচনা শেষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান। একই সঙ্গে শুক্রবার থেকে ক্রিকেটারদের মাঠে ফেরার কথাও জানিয়েছেন তিনি। দিনভর নানা নাটকের পর একমোহনায় মিলে গেলো ক্রিকেটার ও বোর্ড। আলোচনার মাধ্যমে সিদ্ধান্তে পৌঁছানোর সুখবর দিয়েছেন নাজমুল। সংবাদমাধ্যমকে বিসিবি প্রধান বলেছেন, আমরা আগের দিনই বলেছিলাম সব দাবিই মেনে নেবো। বুধবার আলোচনা হয়েছে। আমরা তাদের ৯টি দাবি মেনে নিয়েছি।
ক্রিকেটাররা আগের ১১ দাবির সঙ্গে আরও দুটি যোগ করে ১৩ দফা দাবি পেশ করেছিলেন গুলশানের সংবাদ সম্মেলনে। যদিও নাজমুল নতুন দুটি নিয়ে পরে আলোচনার কথা শুনিয়েছেন। তিনি বলেছেন, নতুন দাবি নিয়ে আমরা আলোচনা করিনি। এগুলো আইনগত ভাবে দেখা হবে। এক নম্বর দাবিতে আমাদের কিছু করার নেই। শুক্রবার ভারত সফরের ক্যাম্প শুরু হচ্ছে। এই ক্যাম্প দিয়েই মাঠে ফিরছেন ক্রিকেটাররা। আর শনিবার থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ড।
বুধবার বিসিবি কার্যালয়ে রাত সাড়ে ৯টার পর শুরু হয় এই বৈঠক। গুলশান থেকে মিরপুরে অবস্থিত বিসিবি কার্যালয়ে বোর্ডের সঙ্গে এই আলোচনায় যোগ দিয়েছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েসদের মতো সিনিয়র ক্রিকেটাররা।
এর আগে বুধবার সন্ধ্যায় গুলশানে সংবাদ সম্মেলন করেন ক্রিকেটাররা। সেখানে তাদের মুখপাত্র হিসেবে কথা বলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। ১৩ দফা দাবি পেশের পাশাপাশি তিনি জানিয়েছিলেন, বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে রাজি ক্রিকেটাররা। বুধবার বোর্ডে যাবেন তারা।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK