বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯
Friday, 01 Feb, 2019 07:53:02 pm
No icon No icon No icon

ফুটবল মাঠে ‘জুতাবৃষ্টি’


ফুটবল মাঠে ‘জুতাবৃষ্টি’

টাইমস ২৪ ডটনেট, স্পোর্টস ডেস্ক: কোনো ফুটবল ম্যাচে চার গোল হলে সেটাকে কী গোলবৃষ্টি বলা যায়। এরচেয়ে ঢের বেশি গোল হয় ফুটবল ম্যাচে। কিন্তু মঙ্গলবার আবুধাবিতে যা হল সেটিকে অনায়াসে ‘বোতল ও জুতাবৃষ্টি’ বলা যায়। এশিয়ান কাপ সেমিফাইনালে সংযুক্ত আরব আমিরাত নিজেদের মাঠে মুখোমুখি হয়েছিল কাতারের। ২০২২ বিশ্বকাপের স্বাগতিক দেশ কাতার ম্যাচ জেতে ৪-০ গোলে। আবুধাবির মোহাম্মেদ বিন জায়েদ স্টেডিয়ামের গ্যালারি ঠাসা ছিল ৪২ হাজার দর্শকে। খেলা দেখতে আসা আমিরাত সমর্থকরা হজম করতে পারেনি নিজেদের হার।

কাতার দ্বিতীয় গোল দিতেই গ্যালারি থেকে দর্শকরা মাঠে ছুড়তে শুরু করে প্লাস্টিকের বোতল ও জুতা। কাতারের খেলোয়াড় আকরাম আফিফের দু-দু’বার কর্নার নিতে দেরি হয় মাঠে জুতাবৃষ্টির কারণে। কাতারের তৃতীয় গোলের পর তাদের খেলোয়াড় সালেম আল-হাজারির মাথায় আঘাত করে গ্যালারি থেকে ছুড়ে মারা প্লাস্টিকের বোতল।

কাতারের এক ডিফেন্ডার   ঘটনাটি সম্পর্কে বলেছেন, ‘সবাই এই সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল। তবে আমরা এ নিয়ে মাথা ঘামাই না। আমরা শুধু ফুটবল খেলি।’ এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) এ ঘটনায় ক্ষুব্ধ। তারা ঘটনার তদন্তে নেমেছে। এএফসি’র একজন মুখপাত্র বলেন, ‘তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK