রবিবার, ১৬ জুন ২০১৯
Saturday, 26 Jan, 2019 01:18:18 am
No icon No icon No icon

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ, জাহিদের হ্যাট্রিকে আরামবাগের সহজ জয়

//

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ, জাহিদের হ্যাট্রিকে আরামবাগের সহজ জয়

বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডট নেট,ময়মনসিংহ থেকেঃ নিজেদের হোম ভ্যানুতে হ্যাট্রিক করেছে জাহিদ হাসান। আরামবাগের এই মিডফিল্ডারের হ্যাট্রিকের সুবাধে ৪-১ গোল নিয়ে মাঠ ছাড়ে মারুফুল হকের শিষ্যরা। খেলার ১১ মিনিটের মাথায়ই গোলের দেখা পায় আরামবাগ ক্রীড়া চক্র। ক্যামেরুনের ফরওয়ার্ডার পল এমিলির বাড়ানো বলে মিড ফিল্ডার জাহিদ হাসানের বাড়ানো পা চলে যায় মোহামেডানের জালে। 
প্রথমার্ধে এক গোল হজম করে গোলের জন্য মরিয়া হয়ে উঠে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচের ৫৮ মিনিটে ফ্রি কিক পায় মোহামেডান। ল্যান্ডিং ডারবোর ফ্রি কিক এর শটটি বক্সের ভেতরে থেকে লুফে নেয় মিড ফিল্ডার কায়সার আল রাব্বি। সবার চোঁখ ফাঁকি দিয়ে রাব্বির জোরালো শটটি আরামবাগের জালে। ফলে খেলায় ১-১ এ সমতায় ফিরে দুদল। 
এরপর পুরো খেলাই নিয়ন্ত্রণ নেয় রবিউল হাসানের দল। ৬৫ মিনিটে দূর্দান্ত এক ফ্রি কিক থেকে গোল দেয় আবারো জাহিদ। ৭০ মিনিটে মাঝ মাঠ থেকে একাই বল টেনে নিয়ে যায় রবিউল। রবিউলের বাড়ানো বলটি বক্সের ভেতরে থেকে নাইজেরিয়ান  স্ট্রাইকার চিনেদু মেথু মোহামেডানের জালে ঢুকিয়ে দেয়। এর ৮ মিনিট পরই রবিউলের বাড়ানো বল থেকে নিজের হ্যাট্রিক পূরণ করে মাঝ মাঠের দাপুটে খেলোয়াড় জাহিদ হাসান।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK