শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯
Monday, 21 Jan, 2019 12:10:24 am
No icon No icon No icon

বাংলাদেশে সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার


বাংলাদেশে সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার


টাইমস ২৪ ডটনেট, ঢাকা : মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানির নামে প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ। রোববার রাতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান। তিনি বলেন, সাবেক ফুটবলার কায়সার হামিদ বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে বলে বিভিন্ন থানায় মামলা রয়েছে। জাতীয় ফুটবল দলের এক সময়ের অধিনায়ক কায়সার হামিদ বাংলাদেশে ফুটবল ইতিহাসে অন্যতম সেরা ডিফেন্ডার। তিনি ‘মোহামেডানের কায়সার হামি’ নামেই পরিচিত ছিলেন।
কায়সার হামিদের মা রানী হামিদ বাংলাদেশের সেরা দাবাড়ুদের একজন। তার বাবা প্রয়াত সেনা কর্মকর্তা আবদুল হামিদও ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত ছিলেন।গত শতকের ৯০ এর দশকের শুরুতে ফুটবল থেকে বিদায় নেওয়ার পর কায়সার হামিদ জাকের পার্টিতে যোগ দিয়েও আলোচনার জন্ম দেন। এই দলটির হয়ে সংসদ নির্বাচনে গোলাপ ফুল প্রতীকের প্রার্থীও হয়েছিলেন তিনি।
সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান বলেন, এমএলএম ব্যবসার মাধ্যমে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে কায়সার হামিদকে গ্রেফতার করা হয়েছে।
সিআইডি সূত্রে জানা গেছে, নিউওয়ে মাল্টি পারপাস কোঅপারেটিভ নামে একটি এমএলএম কোম্পানি ছিল কায়সার হামিদের। ওই প্রতিষ্ঠানের নামে কায়সার বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছেন এমন অভিযোগে রাজধানীর বনানীসহ বিভিন্ন থানায় মামলা হয়েছে। এমএলএম কোম্পানিটি বেশ কয়েক বছর আগেই বন্ধ হয়ে গেলেও সেসব মামলায় কায়সারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল বলেও জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK