মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
Sunday, 04 Nov, 2018 09:43:16 am
No icon No icon No icon

সুয়ারেজের জোড়া গোলে বার্সার রোমাঞ্চকর জয়


সুয়ারেজের জোড়া গোলে বার্সার রোমাঞ্চকর জয়


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার মতো দলের কাছে রায়ো ভায়েকানো তো উড়ে যাওয়ার কথা। কিন্তু শুরুতে এগিয়ে গিয়েও একসময় হারের শঙ্কায় পড়ে গিয়েছিল বার্সেলোনা। তবে শেষ পর্যন্ত রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি। শনিবার রাতে লিগ ম্যাচটি লুইস সুয়ারেজের জোড়া গোলে ৩-২ ব্যবধানে জিতেছে এরনেস্তো ভালভেরদের দল।
প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ১০ম মিনিটেই সৌভাগ্যপ্রসূত গোলে এগিয়ে যায় বার্সা। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা জর্দি আলবার কাটব্যাক ছোট ডি-বক্সের মুখে পেয়ে সুয়ারেজের নেওয়া শট একজনের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।
কিন্তু ম্যাচের ৩৫তম মিনিটে গোল পেয়ে যায় স্বাগতিকরা। প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান স্প্যানিশ মিডফিল্ডার হোসে পোসো। বিরতির আগে আর এগিয়ে যাওয়া হয়নি বার্সার।
দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন আলভারো গার্সিয়া। রাউল দে তমাসের হেড পোস্টে লাগলে ফিরতি বল অনায়াসে ফাঁকা জালে পাঠান স্প্যানিশ মিডফিল্ডার। মাঠে নামার পর বলে এটাই ছিল তার প্রথম ছোঁয়া। আর তখন মৌসুমে দ্বিতীয় জয়ের স্বপ্নই দেখছিল ভায়েকানো।
তবে নির্ধারিত সময়ের শেষ তিন মিনিটে পাল্টে যায় চিত্র। স্বাগতিকদের স্বপ্ন গুঁড়িয়ে দেন ডেম্বেলে ও সুয়ারেজ। ম্যাচের ৮৭তম মিনিটে বাঁ দিক থেকে উড়ে আসা বল জেরার্দ পিকের হেডের পর পেয়ে যান ডেম্বেলে। নিচু হাফ ভলিতে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন বদলি নামা ফরাসি ফরোয়ার্ড। আর ম্যাচের ৯০তম মিনিটে ডান দিক থেকে সের্হিও রবের্তোর লম্বা ক্রস ছোট ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় ডান পায়ের শটে পোস্ট ঘেঁষে নিজের দ্বিতীয় গোলটি করেন সুয়ারেজ।   
এই জয়ে লা লিগার শীর্ষস্থানটা আরও মজবুত হলো বার্সেলোনার। ১১ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ২৪। অ্যাটলেটিকো মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তিনে থাকা আলাভেসেরও সমান ২০ পয়েন্ট। ষষ্ঠ স্থানে উঠে আসা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ১৭।

সূত্র: গোল ডটকম।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK