রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
Sunday, 22 Jul, 2018 06:42:26 pm
No icon No icon No icon

সিরাজগঞ্জের শাহজাদপুরে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত


সিরাজগঞ্জের শাহজাদপুরে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের কাদাইবাদলা যুব সমাজের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবে হক শেখ কাজল। প্রধান বক্তা ছিলেন, কাদাইবাদলা বঙ্গবন্ধু সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠা সভাপতি সোহেল আহমেদ চান্নু। এতে সভাপতিত্ব করেন, ৮ নং বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফেরদৌস হোসেন ফুল। সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে। তার নির্দেশিত কর্মকান্ডকে সামনে এগিয়ে নিতে ও সার্বিক উন্নয়ণের স্বার্থে যুব সমাজের মননশীল সৃজনশীলতার বিকাশে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিজেদের সম্পৃক্ত রাখার আহবান জানান।
২১ জুলাই শনিবার বিকেলে স্থানীয় খেলার মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন, বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সরকার মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম লোটাস, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবু তাহের ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শফিউল শফি। টুর্নামেন্টের সার্বিক তত্ত¡াবধান করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব হাসিবুর রহমান স্বপন এমপি। ব্যবস্থাপনায় ছিলেন, বেলতৈল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান।
টুনামেন্টের চূড়ান্ত পর্বে (ফাইনাল) চ্যাম্পিয়ন হয়েছে একতা ফুটবল একাদশ ও রানার্স আপ হয়েছে আদর্শ ফুটবল একাদশ। এই টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK