বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
Thursday, 21 Jun, 2018 12:33:51 pm
No icon No icon No icon

রাশিয়ায় সেই ‘মেসি’ গ্রেফতার (ভিডিও)


রাশিয়ায় সেই ‘মেসি’ গ্রেফতার (ভিডিও)


টাইমস ২৪ ডটনেট, আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ায় চলমান ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা ভক্তদের চমকে উঠার মতো খবর প্রকাশ হয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমে। মেসিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে আপাতত চিন্তার কিছু নেই। কারণ এই মেসি আর্জেন্টিনার মেসি নন। তিনি হলেন ইরানের রেজা পারাসতেশ। দেখতে হুবহু মেসির মতোই। গেল কয়েক মাসে রেজা পারাসতেশ ইরানে রীতিমতো মহাতারকা হয়ে উঠেছেন। খবর বেরোয় ইরানিয়ান মেসি নাকি রাশিয়ান পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। এমন খবর দ্রুত ছড়িয়ে পড়লে রেজা নিজেই সংবাদটা উড়িয়ে দেন।মেসির আদলের কারণে ওখানে তার প্রচুর ফলোয়ার। আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে মিলের কারণে খ্যাতির বিড়ম্বনার কথা স্বীকার করে পোস্ট দিয়েছেন। ওখানে সামনে পেছনে পুলিশের সাথে হেঁটে যেতেও দেখা যাচ্ছে তাকে।
চলমান বিশ্বকাপে রাশিয়ায় হঠাৎ খবর, পথ থেকে রাশিয়ার পুলিশ মেসির মতো দেখতে রেজাকে গ্রেফতার করেছে।রেজা এখন মস্কোতে। তার দেশ খেলছে। কিন্তু তাকে নিয়ে আরও বেশি আগ্রহ দেখাচ্ছে আর্জেন্টাইন সমর্থকরা। মস্কোতে তাকে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছে বলে জানা যায়।এতেই সারাবিশ্বে তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে যে রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ইন্সটাগ্রামে এই রেজার অনুসারী রয়েছে ৩ লাখের বেশি।পরে অবশ্য ইন্সটাগ্রামে রেজা তার গ্রেফতারের সংবাদ উড়িয়ে দেন। তিনি একটি ভিডিও প্রকাশ করেন।সেখানে তিনি জানান, ‘ইরানে গুজবটা ছড়িয়ে পড়েছে যে মস্কোতে জনগণের ভোগান্তির কারণ হওয়ায় আমাকে গ্রেফতার করা হয়েছে। এটা সত্যি না।
এই ভিডিওতেই দেখুন আসলে কি ঘটেছে। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ফ্যানরা আমার সাথে সেলফি তুলতে থাকেন। তাতে ট্র্যাফিক জ্যাম হয়ে যায়।এটা দেখে মস্কোর পুলিশম্যানরা আমাকে খুব বিনীতভাবেই এসকর্ট করে ক্রেমলিন ওয়ালের দিকে নিয়ে যান। আমাদের মধ্যে চমৎকার আলাপ হয়। তারাও আমার সাথে সেলফি তুলেছেন এবং অটোগ্রাফ নিয়েছেন…।’এবারই প্রথম নয়। এর আগে ইরানের মেসি রেজাকে গেল বছর একবার পুলিশ স্টেশনে কাটিয়ে আসতে হয়েছে। তার গাড়িও জব্দ করা হয়েছিল।
কারণ হামাদান শহরের পথের মাঝে তাকে নিয়ে ভক্তরা এমন হই চই করতে থাকেন যে রাস্তাই বন্ধ হয়ে যায়। সবাই তার সঙ্গে সেলফি তুলতে চান। লিওনেল মেসির সঙ্গে তার চেহারা-অবয়বের অনেক মিল। বিশ্বকাপের সময় মতো আরও বেশি উচ্চতায় উঠে গেছেন রেজা। মেসির চেহারার সঙ্গে মিলে যাওয়াতে হয়রানিও কম হয়নি।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK