রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
Friday, 13 Apr, 2018 04:02:45 pm
No icon No icon No icon

আজ কোহলির জন্য গ্যালারিতে গলা ফাটাবেন আনুশকা


আজ কোহলির জন্য গ্যালারিতে গলা ফাটাবেন আনুশকা


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথমবারের মতো স্ত্রী আনুশকা শর্মাকে পাশে পাচ্ছেন বিরাট কোহলি। চিন্নাস্বামীতে কোহলিকে সমর্থন দিতে বেঙ্গালুরু উড়ে গেছেন বলিউডের এই বিউটি কুইন নায়িকা। আইপিএলের আজকের ম্যাচে কোহলির জন্য গ্যালারিতে গলা ফাটাবেন আনুশকা শর্মা। আজ শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে  ৮টায় একাদশ আইপিএলে প্রথমবার ঘরের মাঠে খেলতে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিপক্ষ প্রীতি জিনতার কিংস ইলেভেন পঞ্জাব। বিয়ের পর এটাই প্রথম আইপিএল ভারতীয় অধিনায়ক কোহলির। 
গত বছর ডিসেম্বরে বলিউড কুইন আনুশকা শর্মাকে জীবনসঙ্গী করেন বিরাট কোহলি।  তারপর কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে গেলেও প্রথম টেস্টের পরই শুটিংয়ের জন্য দেশে ফিরে আসেন আনুশকা। আইপিএলে এবার কোহলির জন্য গ্যালারিতে গলা ফাটাতে দেখা যাবে আনুশকাকে।
এদিকে, একাদশ আইপিএলে শুরুটা ভালো হয়নি কোহলিদের। প্রথম ম্যাচে ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স। ব্যাট হাতে অবশ্য আইপিএলে শুরুটা মন্দ হয়নি বিরাটের। ৩৩ বলে ৩১ রানের ইনিংস খেলে নীতিশ রানার বলে বোল্ড হন রয়্যাল অধিনায়ক কোহলি। 
এক ওভারে কোহলি ও এবিডি-কে আউট করে রয়্যাল চ্যালেঞ্জার্সের রানের গতি মন্থর করে দেন নাইটদের দিল্লির তরুণ। সেদিনের ম্যাচের পর দিল্লির রঞ্জি দলের সতীর্থ রানাকে একটি ব্যাট উপহার দেন বিরাট কোহলি। 
 আইপিএলের গত খেলায় ইডেনে বিরাটের সমর্থনে না-থাকলেও চিন্নাস্বামীতে স্বামীর সমর্থনে দেখা যাবে আনুশকা শর্মাকে। ইতোমধ্যে বেঙ্গালুরু পৌঁছে গেছেন তিনি। হোটেল ও রেস্তোরাঁয় বিরাটের সঙ্গে তার ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। 
সম্প্রতি ভুপালে জিরো ছবির শুটিং শেষ করে বেঙ্গালুরুতে যান আনুশকা। বিয়ের পর খুব বেশি দিন এক সঙ্গে কাটাননি আনুশকা। কোহলির ক্রিকেট সফর ও আনুশকার শুটিংয়ের জন্য বেশিরভাগ সময়ই আলাদা থেকেছেন দু’জনে। শুটিং শেষ হওয়ায় আইপিএলে তাই বিরাটের সঙ্গী হতে বেঙ্গালুরু উড়ে যান বলিউড কুইন আনুশকা। 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK