বুধবার, ২০ জুন ২০১৮
Monday, 12 Feb, 2018 09:28:00 am
No icon No icon No icon

মাইলফলকের ম্যাচে ফ্লপ মেসি, বার্সার হোঁচট


মাইলফলকের ম্যাচে ফ্লপ মেসি, বার্সার হোঁচট


টাইমস ২৪ ডটনেট, স্পোর্টস ডেস্ক: লা লিগায় টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট খেল বার্সেলোনা। এস্প্যানিওলের পর এবার গেটাফের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ল স্প্যানিশ জায়ান্টরা। বার্সা-গেটাফের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।রোববার ক্যাম্প ন্যুতে শুরু থেকেই মুহুর্মুহু আক্রমণে গেটাফের রক্ষণভাগ ব্যতিব্যস্ত রাখে বার্সেলোনা। তবে সাফল্য আসেনি। প্রথমার্ধে প্রায় ৮০ শতাংশ বল নিয়ন্ত্রণে রাখলেও গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যেতে হয় কাতালানদের।
দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল পেতে মরিয়া হয়ে ওঠে বার্সা। তবু গোলের খাতা খোলেনি। আক্রমণে গতি আনতে ৬৪ মিনিটে জোড়া পরিবর্তন করেন আর্নেস্টো ভালভার্দে। ফিলিপে কোতিনহোর জায়গায় আন্দ্রেস ইনিয়েস্তা এবং পাকো আলকাসেরের বদলি হিসেবে উসমানে ডেম্বেলেকে নামান তিনি। তারপরও শেষ পর্যন্ত গোলশূন্য থাকতে হয়েছে স্বাগতিকদের।
ক্যাম্প ন্যুতে এটি ছিল লিওনেল মেসির ৩০০তম ম্যাচ। এমন মাইলফলকের ম্যাচে তাকে দারুণভাবে সামলেছে গেটাফের রক্ষণভাগ।এবারের লিগে এ প্রথম কোনো ম্যাচে গোল করতে ব্যর্থ হলো বার্সা। তবু ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল দলটি। ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ভ্যালেন্সিয়া। আর ৪২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK