সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯
Tuesday, 12 May, 2015 01:36:45 am
No icon No icon No icon

রাজস্থানকে হারিয়ে শীর্ষে চেন্নাই

//

রাজস্থানকে হারিয়ে শীর্ষে চেন্নাই

আইপিএলে ব্রেন্ডন ম্যাককালামের ব্যাটিং আর রবীন্দ্র জাদেজা ও মোহিত শর্মার বোলিং নৈপুণ্যে রাজস্থান রয়েলসকে ১২ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। আর এই জয়ে কলকাতা নাইট রাইডার্সকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষেও উঠেছে মহেন্দ্র সিং ধোনির দল।

এই মুহূর্তে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে চেন্নাই। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে কলকাতা। আর রাজস্থান এক ম্যাচ বেশি খেলে ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে তৃতীয় স্থানে।

রোববার চেন্নাইয়ের চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৫৭ রান করে চেন্নাই। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেন ম্যাককালাম। এই কিউই ব্যাটসম্যানের ৬১ বলের ইনিংসে ছিল ৭টি চার ও ৪টি ছক্কার মার। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান আসে ফাফ ডু প্লেসিসের ব্যাট থেকে।

দলীয় মাত্র ১৫ রানে ২ উইকেট হারানোর পর তৃতীয় উইকেটে ১০১ রানের বড় জুটিও গড়েন ম্যাককালাম-প্লেসিস। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন পেসার ক্রিস মরিস।

১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে রাজস্থানের স্কোরবোর্ডে ৩৭ রান আসে। তবে এরপর চেন্নাইয়ের স্পিনার জাদেজা ও পেসার মোহিত শর্মার বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রাজস্থান। ফলে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৪৫ রানের বেশি করতে পারেনি তারা।

রাজস্থানের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন অধিনায়ক শেন ওয়াটসন। সঞ্জু স্যামসনের ব্যাট থেকে আসে ২৬ রান। ৪ ওভারে মাত্র ১১ রান খরচায় ৪ উইকেট নিয়ে চেন্নাইয়ের সেরা বোলার জাদেজা। এ ছাড়া ২৫ রানে ৩ উইকেট নেন মোহিত শর্মা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK