শনিবার, ০৯ নভেম্বর ২০১৯
Thursday, 17 Oct, 2019 03:26:00 pm
No icon No icon No icon

অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

//

অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

টাইমস ২৪ ডটনেট, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে যৌতুকের টাকা না পেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে মারধর করে মাথা ন্যাড়া করে দিয়েছে তার স্বামী। এঘটনায় অভিযুক্ত স্বামী তাপস চন্দ্র হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার কালাইয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে প্রিয়াঙ্কা রানি বলেন, পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমাকে নির্যাতন করত স্বামী। আমি তিন মাসের অন্তঃসত্ত্বা জানা সত্ত্বেও স্বামী মারধর করে মাথা ন্যাড়া করে দিয়েছে।
বিষয়টি নিয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, প্রিয়াঙ্কা বাদী হয়ে একটি যৌতুক মামলা দায়ের করেছেন। এতে অভিযুক্ত স্বামী তাপস চন্দ্র হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে।
এ ব্যাপারে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাঈম জানান, রাতে হাসপাতালে নির্যাতনের শিকার ওই গৃহবধূ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।
স্থানীয়রা জানায়, ২০১২ সালে উপজেলার আদাবাড়িয়া হাজিরহাট এলাকার বাসিন্দা সুশীল কর্মকারের মেয়ে প্রিয়াঙ্কা রানির সঙ্গে কালাইয়া এলাকার প্রিয়লাল হাওলাদারের ছেলে তাপস চন্দ্রের বিয়ে হয়। এরপর থেকে প্রায়ই যৌতুকের টাকার জন্য তাপস প্রিয়াঙ্কাকে মারধর করতেন। বুধবারও তিনি টাকার জন্য চাপ দেন। তবে তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ প্রিয়াঙ্কা রানি অস্বীকৃতি জানালে তাকে বাড়ির খুঁটির সঙ্গে হাত বেঁধে মারধর করে মাথা ন্যাড়া করে দেয়।এদিকে, দুপুরে তিনি পালিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি যান। এ ঘটনায় বুধবার রাতে প্রিয়াঙ্কা বাদী হয়ে বাউফল থানায় একটি যৌতুক মামলা দায়ের করেন।

সূত্র: সোনালীনিউজ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK