শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯
Wednesday, 10 Apr, 2019 11:41:40 pm
No icon No icon No icon

আবার বিকিনিতে ছবি পোস্ট করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন মালাইকা

//

আবার বিকিনিতে ছবি পোস্ট করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন মালাইকা


টাইমস ২৪ ডটনেট, ভারত: বয়স পেরিয়েছে ৪৫, কিন্তু চেহারায় তার ছিঁটেফোঁটা ছাপ নেই। সম্প্রতি প্রযোজক -অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বয়সে অনেকটা ছোট অর্জূন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে বলি মহলে চলছে জোর জল্পনা। শোনা যাচ্ছে বনি কাপুরের পূত্রের সঙ্গে খুব শিগগিরই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। তার আগে নিজেদের ব্যাচেলর্স লাইফ সেলিব্রেট করতে দুজনে মিলে নাকি মালদ্বীপ এ ছুটি কাটাতে গেছিলেন। ফিরে এসে দুজনে জোড়ায় কোনো ছবি পোস্ট না করলেও মালাইকা নিজের ছুটি কাটানোর ছবি পোস্ট করেন।
বিকিনি পরিহিতা মালাইকার ছবি দেখে অনেকে ট্রোল করতে শুরু করেন। ট্রোলিংয়ের বিষয় অবশ্যই ছিল অর্জূন কাপুরের সাথে তার বহুচর্চিত সম্পর্ক। কিন্তু মালাইকা তো সামান্য ট্রোলিংএ দমে যাওয়ার পাত্রী নন। তিনি আবার নিজের বিকিনি পরা আরেকটি ছবি সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করেছেন। ভাইব্র‍্যান্ট কালারের বিকিনিতে মালাইকার চোখেমুখে খুশির ছাপ স্পষ্ট। মাথার চুল উঁচু করে বাঁধা।
বাঁধনহারা খুশির উচ্ছ্বাস ও নীল সমুদ্রের পটভূমি ছবিটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে। একপলক দেখেও দেখার স্বাদ যেন মেটে না। হবু অর্জূন কেনো যেকোনো পুরুষের হৃদয়ে ঢেউ তুলবে এ ছবি।অসাধারণ ছবিটি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।চোখ মেরে এই ছবি পোস্ট করে যেন ট্রোলদের উচিত জবাব দিয়েছেন বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল। ক্যাপশনে লিখেছেন, ‘খুশি থাকাটা একটা পছন্দ, আমি সেটাই পছন্দ করি, একইসঙ্গে আমার মনে হয় আমার মুখে খুশিটাই মানায়।’


সূত্র: নিউজ বৃত্তান্ত।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK