সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
Sunday, 28 Oct, 2018 12:06:56 pm
No icon No icon No icon

দেবীকে সুপারহিট বানাতে আঙুল ভেঙে ফেললাম: ফারিয়া


দেবীকে সুপারহিট বানাতে আঙুল ভেঙে ফেললাম: ফারিয়া


টাইমস ২৪ ডটনেট, ঢাকা : সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দেবী’। এই ছবির সুপারহিট নিয়ে বেশ আশাবাদী শবনম ফারিয়া। তাই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই প্রচারণার কাজে ব্যস্ত তিনি। আর সেই প্রচারণা শেষ করে বাসায় ফিরে দুর্ঘটনায় পড়েন শবনম ফারিয়া। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে। জানা যায়, ওই দিন সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে পড়ে যান ফারিয়া। হাতে প্রচণ্ড ব্যথা পান। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক জানান, ফারিয়ার ডান হাতের আঙুল ভেঙে গেছে। তিনি ২১ দিন হাত নড়াচড়া করতে পারবেন না। 
 বিষয়টি জানিয়ে শনিবার শবনম ফারিয়া তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। লিখেন, আমাদের শুটিং এ একটি কথা প্রচলিত আছে, ‘প্রপস ভাঙলে নাকি নাটক/সিনেমা হিট’। দেবী তো এমনিতেই হিট। কিন্তু সুপারহিট বানানোর জন্য আমি আমার একটি আঙুলই ভেঙে ফেললাম। সিনেমা এবার ব্লকবাস্টার হওয়ার হাত থেকে আর কেউ বাঁচাতে পারবে না।
 তিনি আরও লিখেন, আগামী ২১দিন হাত ঠিক হওয়ার আগ পর্যন্ত কোন প্রকার শুটিং এ অংশ নেওয়া সম্ভব হবে না। আমি আন্তরিকভাবে দুঃখিত। সবাই আমার জন্য একটু দ ’আ করবেন, তাড়াতাড়ি যাতে আপনাদের মাঝে ফিরতে পারি। আর বেশি মিস করলে, আপনার পাশের সিনেমা হলে দেবী তো আছেই, দেখে নিয়েন। অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK