বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮
Saturday, 14 Jul, 2018 01:07:36 pm
No icon No icon No icon

অভিনেত্রীর ঘনিষ্ঠ দৃশ্য পর্ন সাইটে ভাইরাল


অভিনেত্রীর ঘনিষ্ঠ দৃশ্য পর্ন সাইটে ভাইরাল


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: সম্প্রতি নেটফ্লিক্সে চলা 'স্যাকরেড গেমস'-বারবার আলোচনায় উঠে আসছে। থ্রিলার, অ্যাকশনে ভরপুর এই 'স্যাকরেড গেমস'-এর ওয়েব সিরিজিটিতে অভিনয় করেছেন সাইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তে, এলান নাওরাজি, অনুপ্রিয়া গোয়েনকা, রাজশ্রী দেশপান্ডে, দানিশ পান্ডে সহ অনেকেই। এখানে সুভদ্রা চরিত্রে দেখা গেছে রাজশ্রী দেশপান্ডেকে। 'স্যাকরেড গেমস'-এ বেশ বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে তাকে। এই চরিত্রে অভিনয়ের জন্য বেশ প্রশংসাও কুড়িয়েছেন তিনি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।
সম্প্রতি, অভিনেত্রী জানতে পেরেছেন,  'স্যাকরেড গেমস'-এ তার অভিনীত ওই বোল্ড দৃশ্যের ভিডিওটি পর্ন সাইটে ছড়িয়ে পড়েছে। অনেকেই তাকে পর্নস্টার বলেই চিহ্নিত করছেন। সম্প্রতি, স্পট বয়কে দেওয়া সাক্ষাৎকার বোল্ড দৃশ্য অভিনয় প্রসঙ্গে রাজশ্রী জানান, তিনি এ ধরনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ। পাশাপাশি তিনি বলেন, 'কখনওই  না, এটা কখনওই সত্যি সত্যি কোনও যৌন দৃশ্য দৃশ্যায়িত করা হচ্ছে না। এখানে ক্যামেরার কারচুপি রয়েছে। তবে স্বাভাবিক ভাবে যেটা ঘটে থাকে সেটাই তুলে ধরা হয়েছে। স্যাকরেড গেমসের একটা লাভ মেকিংয়ের দৃশ্যে আমি অভিনয় করেছি। যেখানে আমায় ব্লাউজ খুলতে দেখা গেছে। পরে আমি দেখি ওই দৃশ্যটা হোয়াটসআপ-এ ছড়িয়ে পড়েছে। এমনকি অনেক পর্ন সাইটেও ছড়িয়ে পড়েছে। যে কারণে আমাকে অনেকেই পর্নস্টার বলে আখ্যা দিচ্ছেন।'
প্রসঙ্গত, 'স্যাকরেড গেমস' ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। অভিযোগ এই ওয়েব সিরিজটিতে সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে। ১৬ জুলাই দিল্লি হাইকোর্টে এই মামলার শুনানি হবে।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK