শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
Friday, 06 Jul, 2018 08:46:08 pm
No icon No icon No icon

ছাত্রীকে টয়লেটে নিয়ে গেল শিক্ষক, এরপর…


ছাত্রীকে টয়লেটে নিয়ে গেল শিক্ষক, এরপর…


টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ থেকে: দিন দিন যেন অধঃপতনের দিকে যাচ্ছে সমাজ! সমাজের এই নিষ্ঠুর থাবা থেকে যেন রক্ষা নেই শিশুদেরও! যেখানে শিক্ষক তাদের আদর্শ চরিত্রের কারণে সমাজের সবচেয়ে সম্মানীয় ব্যক্তি সেখানে কিছু কিছু শিক্ষক এতো জঘন্য কাজ করে যা মুখে আনতেও লজ্জাবোধ হয়। এমনই এক ঘটনা ঘটেছে ফুলপুর।
ময়মনসিংহের ফুলপুরে এক শিক্ষকের বিরুদ্ধে স্কুলে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ওই ছাত্রী (৮) প্রাইভেট পড়াতে আসলে শিক্ষক সুমন (২৬) তাকে টয়লেট নিয়ে যায় এবং ধর্ষণ চেষ্টা করে। এ সময় শিশুর চিৎকারে সহপাঠীরা এগিয়ে আসলে সুমন মিয়া পালিয়ে যায়।অভিযুক্ত শিক্ষক সুমন মিয়া উপজেলার ছনধরা গ্রামের আব্দুল জব্বারের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুবুল হক জানান, থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। আইন অনুযায়ী অতি দ্রুত ব্যবস্থা নেয়া হবে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
বৃহস্পতিবার (৫ জুলাই) সন্ধ্যায় এ ঘটনায় শিশুর মা বাদী ফুলপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর আগে মঙ্গলবার (৩ জুলাই) সকালে উপজেলার উপজেলার লাউয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনা ঘটে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK