মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮
Thursday, 07 Jun, 2018 12:54:19 am
No icon No icon No icon

মিস আমেরিকা থেকে 'বিকিনি'র বিদায়


মিস আমেরিকা থেকে 'বিকিনি'র বিদায়


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: সেরা সুন্দরী নির্বাচনে সাঁতার পর্ব বাদ দিয়েছে মিস আমেরিকা আয়োজন কর্তৃপক্ষ। সেইসাথে এ প্রতিযোগিতা থেকে বাদ পড়ে গেল বিকিনি পোষাকও। এছাড়া দৈহিক সৌন্দর্যের বিচারেও বড় ধরণের পরিবর্তন আনা হয়েছে বলে জানিয়েছে আয়োজকরা। ১৯২১ সাল থেকে শুরু হওয়া এ প্রতিযোগীতা বিশ্বের অন্যতম সুন্দরী নির্বাচনের আসর। প্রতিযোগিতাটির শতবর্ষ পূরণের মাত্র কয়েক বছর আগে বড় ধরণের এ পরিবর্তন আনলো কর্তৃপক্ষ।এছাড়া সন্ধ্যার গাউন পর্বতেও পরিবর্তন আনা হয়েছে। এ পর্বে প্রতিযোগীদের নিজেদের পছন্দ অনুযায়ী পোষাক পরতে পারবেন, যাতে তারা স্বাচ্ছন্দ্যবোধ করে এবং নিজেদের ইচ্ছানুযায়ী ব্যক্তিক্ত্বকে ফুটিয়ে তুলতে পারে।
মঙ্গলবার সকালে প্রাক্তন মিস আমেরিকা গ্রেচেন কার্লসন এবিসি চ্যানেলে এক অনুষ্ঠানে প্রথম এ খবর দেন। তিনি বলেন, আমরা এখন শারীরিক সৌন্দর্য দিয়ে আমাদের প্রতিযোগীদের মাপবো না। 
এ ছাড়া কোন ধরণের ঝাঁকঝমকপূর্ণ প্রদর্শনীও থাকবে না বলে জানিয়েছেন মিস আমেরিকা আয়োজক সংস্থার ট্রাস্টি বোর্ডের এ সদস্য। তিনি জানান, সাঁতার পর্বের পরিবর্তে প্রতিযোগীদের কিছু প্রশ্নের সম্মুখীন করা হবে যাতে তাদের আগ্রহ, বুদ্ধিমত্তা ও এ প্রতিযোগীতা সম্পর্কে জিজ্ঞাসা করা হবে।  
  কার্লসন আরও বলেন, অনেক তরুণীকে আমরা বলতে শুনেছি, আমরা এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে ইচ্ছুক কিন্তু হাইহিল ও সাঁতার পোষাক পরতে হয় বলে সম্ভব হয় না। অতএব এখন থেকে এ ধরণের কোন কিছু আর থাকছে না।
সূত্র: বিবিসি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK