বুধবার, ১৮ জুলাই ২০১৮
Thursday, 22 Mar, 2018 11:53:29 am
No icon No icon No icon

গভীর রাতে ছাত্রীর বাসায় আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক, ছাত্রী যা বলল জানলে আপনিও হাসবেন !


গভীর রাতে ছাত্রীর বাসায় আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক, ছাত্রী যা বলল জানলে আপনিও হাসবেন !


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: নাটোরের বনপাড়া সেন্ট যোসেফ স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষককে গভীর রাতে এক ছাত্রীর বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করেছে পুলিশ। শনিবার রাত ১টার দিকে বনপাড়া পৌর শহরের মিশনপাড়া এলাকা থেকে কলেজের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মো. রাকিবুল আমানকে (২৮) একই কলেজের বাণিজ্য বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর কক্ষ থেকে আটক করে পুলিশ। প্রভাষক রাকিবুল পৌরশহরের মৃধাপাড়া মহল্লার অ্যাডভোকেট আহাদ আলীর ছেলে।
বনপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. আমিরুল ইসলাম জানান, গোপন সূত্রে পাওয়া সংবাদের প্রেক্ষিতে পুলিশের একটি দল শিক্ষক ও ছাত্রীকে আটক করে। ওই শিক্ষক রাত ১১টার দিকে ওই ছাত্রীর ঘরে ঢুকলে স্থানীয়রা বাইরে থেকে দরজা লাগিয়ে পুলিশকে খবর দেয়।
স্থানীয়রা জানায়, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ওই শিক্ষক দ্বিতীয় বিয়ে করে এবং সে ঘরে তাদের এক কন্যাসন্তান রয়েছে। অপরদিকে ছাত্রীর বাবা-মা বিদেশে থাকায় বাড়িতে কেউ ছিল না। ওই ছাত্রী পুলিশকে জানায়, কিছু নোট বুঝিয়ে দেয়ার জন্য রাকিবুল স্যার তার ঘরে ঢুকে পড়লে বাইরে থেকে কে বা কারা দরজা আটকে দিয়ে পুলিশকে খবর দেয়।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK