বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Wednesday, 14 Feb, 2018 12:06:25 pm
No icon No icon No icon

পরকীয়ায় জের, মুখে কাপড় বেঁধে পিঠে ছুরিকাঘাতে হত্যা


পরকীয়ায় জের, মুখে কাপড় বেঁধে পিঠে ছুরিকাঘাতে হত্যা


টাইমস ২৪ ডটনেট, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট উপজেলায় পরকীয়ায় বাধা দেয়ায় মুখে কাপড় বেঁধে ছুরিকাঘাতে পারভীন সুলতানা (৩৪) নামে এক গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী আবদুর রহমান পলাতক রয়েছেন।মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার উমার ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।গৃহবধূর পারভীন সুলতানা নওগাঁ সদর উপজেলার তিলকপুর গ্রামের আইয়ুব হোসেনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, জীবিকার তাগিদে কয়েক বছর থেকে ঢাকায় গিয়ে রিকশা চালানো শুরু করেন আবদুর রহমান। একপর্যায়ে সেখানে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। মাঝেমধ্যে বাড়িতে আসতেন এবং স্ত্রী পারভীনকে নির্যাতন করতেন আবদুর রহমান। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে স্ত্রীর মুখে কাপড় বেঁধে পিঠের বাম পাশে ছুরিকাঘাত করেন তিনি। এতে রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।সকালে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে থানায় সংবাদ দেন। ঘটনার পর থেকে ঘাতক স্বামী আবদুর রহমান পলাতক রয়েছেন।
ধামইরহাট থানার ওসি রকিবুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। ঘাতক স্বামীকে আটকের চেষ্টাও চলছে বলে জানান ওসি।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK