শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮
Monday, 01 Jan, 2018 12:22:53 am
No icon No icon No icon

ধর্ষণের অপমান সইতে না পেরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে শিশুর আত্মহত্যা


ধর্ষণের অপমান সইতে না পেরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে শিশুর আত্মহত্যা


টাইমস ২৪ ডটনেট, বরিশাল : বাকেরগঞ্জে ধর্ষণের শিকার অগ্নিদদ্ধ শিশু সোনিয়া (১২) মৃত্যুবরণ করেছে। আজ রোববার বিকেল ৩টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। উপজেলার চরাদি ইউনিয়নের হলতা গ্রামের মৃত সোনিয়ার পিতা দুলাল খান মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, গত বুধবার সকাল ১০টায় সময় একই বাড়ির পান্নু খানের বখাটে পুত্র আসাদ খান ডিম ভেজে দেয়ার কথা বলে শিশুটিকে তার নিজ ঘরে নিয়ে যায়। এসময় আসাদের পিতা-মাতা কেউ বাড়িতে ছিলো না। এ সুযোগে আসাদ ওই শিশুটিকে ধর্ষণ করে। নিজ ঘরে গিয়ে বেলা ১২টায় শিশুটি লজ্জায় ও অপমান সইতে না পেরে নিজের শরীরে কোরোসিন ঢেলে শরীরে আগুন ধরিয়ে দেয়।
পরে তার চিৎকারে বাড়ির লোকজন ও তার বাবা-মা এসে আগুনে দগ্ধ শিশুটিকে বরিশাল শেরে বাংলা হাসপাতালের শিশু সার্জারি বিভাগে ভর্তি করেন। সেখানে ৮নং বেডে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির স্বাস্থ্যের অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শুক্রবার বেলা ২টার সময় তাকে শেরে বাংলা মেডিকেল হাসপাতাল থেকে ঢাকায় প্রেরণ করেন। মৃত শিশুটির বোন ছুয়াইয়া আক্তার কান্না জড়িত কন্ঠে তার বোন শিশু সোনিয়ার মৃত্যুর জন্য ধর্ষক আসাদ খান ও তার পরিবারকে দায়ি করে এ হত্যাকাণ্ডের বিচার চান। ক্ষোভ প্রকাশ করে তিনি আরও বলেন, দিনে দুপুরে তার বোনকে বখাটে আসাদ ধর্ষণ করলো। ৪ দিন অতিবাহিত হয়ে গেলেও এনিয়ে পুলিশ প্রশাসন কোন ব্যবস্থা নিলো না।
বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান লোক মুখে এরকম একটি ঘটনা শুনেছেন বলে জানান। তবে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা তা তিনি জানেন না। শিশুটির পরিবার থেকে এখনো কেউ কোন অভিযোগ করেনি বলেও তিনি জানান।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK