শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮
Monday, 18 Dec, 2017 11:42:07 am
No icon No icon No icon

নারী পুলিশ অফিসার শ্লীলতাহানির শিকার


নারী পুলিশ অফিসার শ্লীলতাহানির শিকার


টাইমস ২৪ ডটনেট, আন্তর্জাতিক ডেস্ক: নারীদের প্রতি যৌন অপরাধের ঘটনা ক্রমশ বাড়ছে মধ্যপ্রদেশে। বেপরোয়া হয়ে উঠছে অপরাধীরা। তাদের গ্রেপ্তার করে নাগরিকদের নিরপত্তা দেওয়া যাদের কাজ সেই পুলিশের এক মহিলা পুলিশ অফিসার এবার যৌন হয়রানির শিকার।ভারতের ভোপালে এক নারী পুলিশ অফিসারকে বন্দুকের নলে শ্লীলতাহানি করা হয়। যদিও ঘটনায় অভিযুক্ত সবাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মধ্যপ্রদেশের বিদিশাতে এক নারী সাব ইন্সপেক্টরকে বন্দুকের নল মাথায় ঠেকিয়ে শ্লীলতাহানি করা হয়। অভিযোগ, প্রথমে ওই নারী অফিসারকে দেখে কটূক্তি করে তারা। এরপরই বন্দুকের ভয় দেখিয়ে যৌন হয়রানি করা হয়।
 
ঘটনার পরই থানায় অভিযোগ জানান ওই নারী পুলিশ অফিসার। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (যৌন হয়রানি), ৩৫৩ (সরকারি অফিসারকে হয়রানি ও তার কাজে বাধা দান) এবং অস্ত্র আইন ইত্যাদি ধারায় মামলা রুজু করা হয়েছে।
 
সাম্প্রতিক মধ্যপ্রদেশের একাধিক যৌন নির্যাতনের ঘটনা সামনে এসেছে। চলতি মাসে এক নারীকে ধর্ষণ করা হয়। সেই ঘটনার ভিডিও রেকর্ড করে অভিযুক্ত। সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে টাকা চাওয়া হয় ওই নারীর কাছে। তারও আগে চলন্ত ট্রেনে ২৩ বছর বয়সী এক নারী হকারকে ছুরি দেখিয়ে ধর্ষণ করা হয়।
 
রাজ্যে নারীদের প্রতি বাড়তে থাকা যৌন নির্যাতনের ঘটনা নিয়ে শিবরাজ সিং সরকারের প্রশাসনের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছে বিরোধীরা। যদিও প্রশাসনের দাবি প্রতি ঘটনার পর অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হয়েছে।
 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK