শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮
Wednesday, 13 Dec, 2017 12:12:13 am
No icon No icon No icon

আশুলিয়ায় সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, অভিযুক্ত ধর্ষক গ্রেফতার


আশুলিয়ায় সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, অভিযুক্ত ধর্ষক গ্রেফতার


আল-আমিন সরকার, টাইমস ২৪ ডটনেট, আশুলিয়া থেকে: আশুলিয়ার জামগরায় সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা এমন অভিযোগ উঠেছে ভিক্টিমের বান্ধবীর বাবার উপর।আখিঁ আক্তার ইমু নামের  ঐ  শিশুকে ধর্ষণের পর হত্যার  অভিযুক্ত সাইম (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল সোমবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকার রুপায়ন হাউজিংয়ের ১নং গেইটের ফিরাজের ভাড়া বাড়িতে এ নৃশংস ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই রাতেই আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৩) দায়ের করা হয়েছে। এমন নিষ্টুর ঘটনায় হতবাক এলাকাবাসী। 

গ্রেফতারকৃত সাইম ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চরসিরামপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে। সে জামগড়া রুপায়ন-১নং গেইট এলাকার ফিরোজের বাসায় ভাড়া থাকতো।

নিহত ইমু (৩) মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার আমতলী গ্রামের ইমরান মল্লিকের মেয়ে। নিহত শিশু বাবা ইমরান, মা সাথী আক্তার ও দাদী আসিয়া বেগমের সাথে ফিরোজের বাসায় ভাড়া থাকতেন।

নিহতের বাবা রিক্সাচালক ইমরান মল্লিক জানায়, ইমুকে দাদীর কাছে রেখে তিনি ও তার স্ত্রী পোশাক শ্রমিক সাথী আক্তার কাজের উদ্দেশ্যে গতকাল সোমবার দুপুরে বাসা থেকে বের হয়ে যান। বিকেলে ইমু আসামী সাইমের মেয়ের সাথে বাড়ির পাশে খেলা করছিলো। হঠাৎ ইমু অজ্ঞান হয়ে পরে গেছে বলে তার দাদীকে জানায় সাইমের মেয়ে তানজিনা। পরে ইমুর দাদী তাকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যবরত চিকিৎসক ইমুকে মৃত ঘোষনা করে। শিশুটির মরদেহে ধর্ষণের আলামত দেখে পুলিশে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ ।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, গতকাল রাতে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। বিষয়টি অনেক গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। প্রাথমিক তদন্তে শিশুটির মরদেহে ধর্ষণের আলামত পাওয়া গেছে। শিশুটির বাবা ইমরান মল্লিক বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এঘটনায় আসামী সাইমকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে এই বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK