রবিবার, ১০ ডিসেম্বর ২০১৭
Wednesday, 08 Nov, 2017 11:57:56 pm
No icon No icon No icon

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার অনশন


বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার অনশন


ফয়সাল আজম অপু, রাজশাহী থেকে: বিয়ের দাবিতে রাজশাহীর তানোরে স্থানীয় এক ছাত্রলীগ নেতার বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী।বুধবার সকাল থেকে ওই ছাত্রী তানোরের কামারগাঁ ইউনিয়নের হরিপুরে প্রেসিক মাসুদ রানার (২৫) বাড়িতে অনশন করছেন।রাজশাহী কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষাথী মাসুদ রানা ইউনিয় ছাত্রলীগের সাবেক সভাপতি। তার বাবার নাম আব্দুল আজিজ।অনশনরত প্রেমিকা শাবান খাতুন (২১) একই এলাকার শাফিউল ইসলামের মেয়ে। তিনি তানোর মহিলা ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষেও ছাত্রী। এ ঘটনার পর থেকে লাপাত্তা মাসুদ রানা।
ওই ছাত্রীর ভাষ্য, দীর্ঘদিন ধরে তাদের প্রেমের সম্পর্ক। প্রেমিক মাসুদ রানা তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন। একে অপরের ঘনিষ্ট হয়েছে বহুবার। কিন্তু এখন তাকে বাদ দিয়ে অন্যত্র বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। খবর পেয়ে বুধবার সকালে প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন তিনি।কিন্তু প্রেমিক মাসুদ রানার পরিবার তাকে জোর করে বের করে দেয়। পরে বাড়ির সামনে অবস্থান নিয়ে অনশন করছেন তিনি। মাসুদ রানার সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন ওই ছাত্রী।
এ বিষয়ে কয়েক দফা যোগাযোগ করে ছাত্রলীগ নেতা মাসুদ রানার মুঠোফোনে সংযোগ পাওয়া যায়নি। এনিয়ে কথা বলতে রাজি হয়নি তার পরিবার। ঘটনার সত্যতা নিশ্চিত করে তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলম জানান, এনিয়ে ওই কলেজছাত্রী বা তার পরিবার এখনও কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়া হবে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK