বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭
Thursday, 16 Feb, 2017 12:26:15 pm
No icon No icon No icon

বিয়ের দিনেই স্বামীকে ‘হত্যাচেষ্টা’, নববধূ গ্রেপ্তার

বিয়ের দিনেই স্বামীকে ‘হত্যাচেষ্টা’, নববধূ গ্রেপ্তার


টাইমস ২৪ ডটনেট ডেস্ক: বিয়ের রাতেই স্বামীকে মেরে ফেলার চেষ্টা! আজব হলেও এমনই এক ঘটনা ঘটেছে পাকিস্তানের লাহোরে। চলতি সপ্তাহে লাহোরের শফিকাবাদে এই ঘটনা ঘটে।

দ্য ডনের খবরে বলা হয়, ভালোবাসা দিবসের আগের দিন ২৫ বছরের ইফরান বিয়ে করেছিলেন জারাকে। ধুমধামে বিয়ে করে নববধূকে নিয়ে যাচ্ছিলেন নিজের বাড়িতে। পথে দুজন বন্দুকধারী তাঁদের বাহনটিকে লক্ষ্য করে গুলি চালায়।

বন্দুকধারীদের হামলায় গুরুতর আহত হন ইফরান। কিন্তু শরীরের ব্যথায় ততটা আহত হননি তিনি, যতটা হয়েছেন স্ত্রীর আচরণে। কারণ হামলার পর পরই গাড়ির দরজা খুলে পালিয়ে যান নববধূ জারা।

এদিকে ঘটনার পর পরই পাকিস্তানের জিও নিউজের কাছে ইফরানের বোন অভিযোগ করেন, জারার অন্য কারো সঙ্গে সম্পর্ক ছিল। আর তাই তাঁর ভাইকে হত্যা করতেই হামলা চালিয়েছেন তিনি।

আর হামলার ঘটনার পর স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বরের বাবা। ঘটনার তদন্তে নেমে পুলিশ প্রথমেই দুই যুবকের সঙ্গে জারাকেও গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ঘটনাটির সঙ্গে কনের সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে।

যদিও পুরো বিষয়টিই অস্বীকার করেছেন জারা। তিনি অন্য কারো সঙ্গে সম্পর্কের বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। থানায় বসেই জারা বলেন, ‘যদি অন্য কারো সঙ্গে সম্পর্ক থাকত তবে বিয়েই করতাম না।’

জারা জানান, গুলির শব্দে ভয় পেয়ে তিনি গাড়ি থেকে নেমে পালিয়ে গিয়েছিলেন। কেন গুলি চলছে, সে সম্পর্কে তাঁর কোনো ধারণাই ছিল না বলে জানিয়েছেন জারা।


টাইমস ২৪ ডটনেট/দুনিয়া/৩৫৭২/১৭

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 11 Banga Bandhu Avenue (2nd Floor), Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK