বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Tuesday, 10 Sep, 2019 04:44:18 pm
No icon No icon No icon

ভয়াবহ হামলার আশঙ্কায় ভারতের কেরালায় হাই এলার্ট

//

ভয়াবহ হামলার আশঙ্কায় ভারতের কেরালায় হাই এলার্ট


টাইমস ২৪ ডটনেট, ভারত: যে কোনো মুহূর্তে জঙ্গি হামলার আশঙ্কায় ভারতের কেরালা রাজ্যে সতর্কাবস্থা জারি করা হয়েছে। ভারতের দক্ষিণাঞ্চলীয় এ এলাকাটিতে ভয়াবহ জঙ্গি হামলার আশঙ্কা করছে দেশটির সেনাবাহিনী। সোমবার সেনাবাহিনীর এক শীর্ষ কর্মকর্তা সাংবাদিকদের কাছে হামলার আভাস পাওয়ার কথা জানিয়ে বলেন, আরব সাগরে ভারত-পাকিস্তান সীমান্তের স্যার ক্রিক এলাকায় পরিত্যক্ত কয়েকটি নৌকা খুঁজে পাওয়া গেছে।সেনাবাহিনীর সতর্কবার্তার পর রাজ্য পুলিশ জনবহুল স্থানগুলোতে কড়া পাহারায় নেমেছে বলেও জানান তিনি। সাউদার্ন আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল এস কে সাইনি বলেন, আমরা ভারতের দক্ষিণাঞ্চলে এবং ভারতীয় উপদ্বীপে সম্ভাব্য জঙ্গি হামলা পরিকল্পনার আরও বেশ কিছু তথ্যও হাতে পেয়েছি। সেনাবাহিনীর এ খবরের পর দক্ষিণের রাজ্য কেরালার স্থানীয় প্রশাসন থেকেও উচ্চ সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কেরালা পুলিশ প্রধান লোকনাথ বেহেরা সব জেলার পুলিশ প্রধানকে নিজ নিজ অঞ্চলে সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন। বিশেষ করে বাস স্ট্যান্ড, রেলস্টেশন, বিমানবন্দরসহ লোক সমাগমপূর্ণ স্থানে কঠোর নজরদারির ব্যবস্থা করতে বলা হয়েছে।

কেরালার নবান্ন উৎসবের (ওনাম) সময় যেসব জায়গায় লোক সমাগম বেশি হতে পারে সেসব স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র: টাইসম অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস।
ছবি: সংগৃহীত।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK