শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
Thursday, 06 Jun, 2019 07:45:56 pm
No icon No icon No icon

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ভারতীয়ই! অভিনেত্রীর বার্থ সার্টিফিকেট প্রকাশ করল বিজেপি

//

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ভারতীয়ই! অভিনেত্রীর বার্থ সার্টিফিকেট প্রকাশ করল বিজেপি


টাইমস ২৪ ডটনেট, ভারত: গতকালই বিজেপিতে যোগ দিয়েছেন আটের দশকের সিনেমা ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকেই পদ্ম শিবিরের পতাকা হাতে তুলে নেন তিনি। কিন্তু তাঁর বিজেপিতে যোগ দেওয়ার পরেই রাজ্যজুড়ে চরম বিতর্ক সৃষ্টি হয়েছে। আদৌ যিনি ভারতীয় নাগরিক নন, তিনি কিকরে ভারতীয় রাজনৈতিক দলে যোগ দিতে পারেন? এই প্রশ্নে এখন তোলপাড় সর্বত্র। তবে অঞ্জু ঘোষ যে ভারতীয় তা ‘প্রমাণ’ করল বিজেপি।অভিনেত্রী অঞ্জু ঘোষের বার্থ সার্টিফিকেট প্রকাশ করল বিজেপি। তাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর জন্ম কলকাতা শহরের এক নার্সিংহোমে। তবে তা কলকাতা পুরসভায় নথিভুক্ত হয়েছে অনেক পরে। গতকাল তাঁর যোগদানের পর অনেক প্রশ্ন উঠলে কোনও মন্তব্য করা হয়নি বিজেপির পক্ষ থেকে। কিন্তু আজ একেবারে প্রমাণ দিয়ে দেখিয়ে দেওয়া হয়েছে যে বিদেশি কাউকে দলে নেয়নি ভারতীয় জনতা পার্টি।

যে জন্মের প্রমাণপত্র প্রকাশ করা হয়েছে তা নথিভুক্ত হয়েছে ২০০৩ সালের ডিসেম্বরে। কলকাতা পুরসভার জারি করা সেই শংসাপত্রে অঞ্জু ঘোষের জন্ম তারিখ ১৭ সেপ্টেম্বর ১৯৬৬। বাবার নাম সুধন্য ঘোষ ও মায়ের নাম বীণাপানি ঘোষ। মধ্য কলকাতার ইস্ট এন্ড নার্সিং হোমে জন্ম হয়েছিল তাঁর।
প্রসঙ্গত, অঞ্জু ঘোষের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দিলীপ ঘোষ গতকাল বলেন, আমাদের কাছে অরিজিনাল ‘বেদের মেয়ে জোৎস্না’ আছেন। অন্য জায়গায় আছে ডুপ্লিকেট। তবে এই ‘ডুপ্লিকেট’ বেদের মেয়ে জ্যোৎস্না কে সেটা অবশ্য খোলসা করেননি দিলীপবাবু। প্রশ্ন করা হলে তিনি বলেন, সুব্রত মুখার্জিকে জিজ্ঞাসা করুন। অন্যান্য সেলেবদের মতই অঞ্জু ঘোষও রাজনীতিতে এসে সফল হবেন বলেও আশাপ্রকাশ করেন দিলীপ ঘোষ।
সূত্র: মহানগর২৪x৭

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK