বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
Wednesday, 02 Oct, 2019 04:25:37 pm
No icon No icon No icon

বাড়ির ট্রাংকে মিলল ১ কোটি ২৫ লাখ টাকা

//

বাড়ির ট্রাংকে মিলল ১ কোটি ২৫ লাখ টাকা

টাইমস ২৪ ডটনেট, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় একটি বাড়িতে অভিযান চালিয়ে এক কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে পুলিশ।বুধবার (২ অক্টোবর) ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে টাকাসহ তাদের আটক করে।আটকরা হলেন- রসুলপুর এলাকার ইউনুছ মৃধার ছেলে জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়া। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকাসহ ইয়াবা ট্যাবলেট রয়েছে এমন খবর ছিল পুলিশের কাছে।এর ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে পুলিশ মধ্যরাতে রসুলপুর এলাকার ওই বাড়িতে অভিযান শুরু করে। অভিযানকালে দুই হাজার পিস ইয়াবা ও ট্রাংকের মধ্যে রাখা এক কোটি ২৫ লাখ টাকা উদ্ধার করা হয়।এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।
ওসি আরো জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে পাইকারি ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল।
শুধু তাই নয়, চার তলাবিশিষ্ট বাড়িসহ তিনটি বাড়ি রয়েছে তাদের। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি। পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ইয়াবা সম্রাট থেকে শুরু করে কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK