রবিবার, ১৮ আগস্ট ২০১৯
Saturday, 10 Aug, 2019 11:49:53 pm
No icon No icon No icon

ফরিদপুরে আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষে ২ জন নিহত

//

ফরিদপুরে আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষে ২ জন নিহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। ফরিদপুরের নগরকান্দা উপজেলায়  শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইচাইল মধ্যপাড়া দারুল উলুম মাদ্রাসার কাছে এ ঘটনায় নিহতরা হলেন-রওশন আলী মিয়া (৫২) ও ফোরকান হোসেন তুহিন মিয়া (২৫)। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আহতরা হলেন আহত রায়হান উদ্দিন মিয়া (৬৫), আনিস মীর (২০), গোলাম রসুল বিপ্লব (৩০), গোলাম মওলা (৩০), আবুল কালাম (৩৫), আনিস মিয়া (২৪), ফারুক মাতুব্বর (৪০), চুন্নু মিয়া (৪৮), সুমন মিয়া (২৮) ও বাবলু মিয়া। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা হানিফ মিয়া ও তার ভাই হাসান মিয়া একটি মাইক্রোবাসে করে এলাকায় আসেন। মাদ্রাসার সামনে কোরবানির আয়োজন নিয়ে পরামর্শরত তার সমর্থকদের গাড়ির মধ্যে থেকেই নির্বিচারে গুলি করে পালিয়ে যান। হানিফ মিয়া নিজে শর্টগান থেকে গুলি করেন। এ ঘটনায় তার দুই সমর্থক নিহত এবং আটজন আহত হন।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাইচাইল ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়েছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK