বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
Saturday, 10 Aug, 2019 01:22:52 am
No icon No icon No icon

ট্রেনে সিডিউল বিপর্যয় যাত্রীদের চরম দুর্ভোগ

//

 ট্রেনে সিডিউল বিপর্যয় যাত্রীদের চরম দুর্ভোগ


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানী ঢাকার কমলাপুরে ট্রেনের সিডিউল বিপর্যয়ের কারণে যাত্রীরা পড়েছেন চরম দুর্ভোগে। হাজার হাজার ট্রেন যাত্রীরা সঠিক সময়ে ট্রেনে উঠতে পারছেন না। ট্রেনের সিডিউল বিপর্যয়ের মধ্যে দুই একটি ট্রেন কয়েক ঘন্টা দেরী করে কমলাপুর রেলস্টেশনে আসলে হাজার হাজার যাত্রী ট্রেনের ছাদ, ইঞ্জিন, খাবার বগিতে উঠে পড়ে। এতে করে কোথাও তিল পরিমাণ জায়গা থাকে না। শুক্রবার চরম দুর্ভোগে ছিলেন ট্রেনের হাজার হাজার যাত্রী। পশ্চিমাঞ্চলের সবক'টি ট্রেন ঢাকা থেকে তিন থেকে সাত ঘণ্টা দেরিতে ছেড়ে যায়। টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত হয়ে ট্রেন চলাচল বন্ধ থাকে সাড়ে তিন ঘণ্টা। এতে দুর্ভোগ আরও বেড়ে যায়। চট্টগ্রাম, সিলেট, নোয়াখালী, কিশোরগঞ্জ ও জামালপুরগামী ট্রেন কম-বেশি আধঘণ্টা থেকে এক ঘণ্টা দেরিতে ছাড়ে।
খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ঢাকা থেকে তিন ঘণ্টা দেরিতে ছেড়ে গিয়ে টাঙ্গাইলে লাইনচ্যুত হয়। এ কারণে আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। দুপুর থেকে রাত পর্যন্ত পশ্চিমাঞ্চলের সব ট্রেন চার থেকে পাঁচ ঘণ্টা দেরিতে ছাড়ে এ দুর্ঘটনার কারণে।
কমলাপুর স্টেশন ম্যানেজার আমিনুল ইসলাম জানিয়েছেন, প্রতিটি ট্রেন যাত্রীতে কানায় কানায় পূর্ণ। বাড়তি যাত্রীর কারণে ট্রেন স্বাভাবিক গতিতে চলছে না। এ কারণে ট্রেন যেতে বিলম্ব করছে। ঢাকায় ফিরতেও দেরি করছে।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK