রবিবার, ২৫ আগস্ট ২০১৯
Wednesday, 07 Aug, 2019 10:16:14 am
No icon No icon No icon

দেশে বন্দুকযুদ্ধে ৫ জন নিহত

//

দেশে বন্দুকযুদ্ধে ৫ জন নিহত

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: দেশের বগুড়া, যশোর, শেরপুর ও গাজীপুরে বন্দুকযুদ্ধে পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বগুড়ার শেরপুর উপজেলায় দুদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত  ধনেশ ওরফে সুকুমার সরকার  ২০টি ও আফজাল হোসেন (৫৫) ১১ টি মামলার আসামি। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত সন্ত্রাসীরা হলেন-গাইবান্ধা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ডাকাত ধনেশ ওরফে সুকুমার সরকার ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে সর্বহারা আফজাল হোসেন।
যশোর সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শিশির নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার মাহিদিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


শেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, এ সময় জেলা গোয়েন্দা শাখার এএসআই আরিফুল হকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গাজীপুরে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

dengue-fever

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK