রবিবার, ১৮ আগস্ট ২০১৯
Friday, 26 Jul, 2019 11:59:54 pm
No icon No icon No icon

এবার ডেঙ্গু জ্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

//

এবার ডেঙ্গু জ্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফিরোজ কবির নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে। ফিরোজ কবিরের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি ফাইন্যান্স বিভাগের ২০তম ব্যাচের ছাত্র ও তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সম্প্রতি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন ফিরোজ কবির। পরে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেখানে তার বাবা ও মা ছিলেন।
এ বিষয়ে বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক মফিজুর রহমান বলেন, ফিরোজ কবির স্বাধীন আজ রাতে স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার ডেঙ্গু জ্বর হয়েছিল।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাত ১০টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ কবির মারা গেছে। বাংলাদেশের রাজধানী ঢাকা শহরসহ সারা দেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। ইতিমধ্যে বেশ কয়েকজন মারা গেছে। সিভিল সার্জন, নারী চিকিৎসক, শিশুসহ বেশ কয়েকজন ডেঙ্গু জ্বরে মারা গেছেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK