শনিবার, ২৪ আগস্ট ২০১৯
Sunday, 02 Jun, 2019 05:03:10 pm
No icon No icon No icon

সড়কে ঝরলো ১৪ প্রাণ

//

সড়কে ঝরলো ১৪ প্রাণ

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঈদ যাত্রা শুরু হতেই সড়কে শুরু হয়েছে লাশের মিছিল। এর মধ্যে আজ রোববার দুই জেলায় ১৪ জন নিহতের খবর পাওয়া গেছে। এর মধ্যে সুনামগঞ্জে ছয় জন এবং সিরাজগঞ্জে আট জন। জানা গেছে, সুনামগঞ্জ-দিরাই সড়কের গণিগঞ্জ এলাকায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ লেগুনা যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন। রোববার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ সময় বাস ও লেগুনা সড়কের দু’পাশে ছিটকে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুর্বাকান্দা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আফজাল হোসেন (১৬), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মিলন (১৫), ওই গ্রামের ইস্তু মিয়ার ছেলে সাগর (১৬), গাগলি গ্রামের আব্দুলের ছেলে লেগুনা চালক নোমান (২২) ও শাল্লা উপজেলার নিয়ামতপুর গ্রামের মনীন্দ্র দাসের ছেলে নৃপ্রেশ দাস। নিহত অপর এক যুবকের পরিচয় পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, দিরাই থেকে লিমন পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে যাচ্ছিল। বাসটি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। গতি বেশি থাকায় গাড়ি দুটি রাস্তার দু’পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে ৬ লেগুনা যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও ৫ যাত্রী।
দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন ঘটনাস্থলে মারা গেছেন। তাদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে।
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজারের গরুহাটা এলাকায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১৫ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। রোববার দুপুর ১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ওই সড়কের উভয়পাশে যানচলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন ঈদে ঘরমুখো মানুষ। দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও স্থানীয় পুলিশ। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে সুনামগঞ্জে রোববার সকাল ৭টার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের গণিগঞ্জ এলাকায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ লেগুনা যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK