বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯
Saturday, 13 Apr, 2019 07:54:38 pm
No icon No icon No icon

সিরাজগঞ্জে রেলক্রসিংয়ে ট্রাকে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত


সিরাজগঞ্জে রেলক্রসিংয়ে ট্রাকে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরু বোঝাই পিকআপ ট্রাক উল্টে চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের কাছে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন–পিকআপ ট্রাকের চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য্য (৪০), পাকুড়িয়া গ্রামের বিষা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)। দুর্ঘটনায় তিনজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আরএমও ডা. সমুনুল হক।
কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) পাশ্ববর্তী উল্লপাড়া উপজেলার হাটে যাচ্ছিল। পথে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত এবং ট্রাকে থাকা ২ গরু ব্যবসায়ী আহত হয়। আহতদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়।
দুর্ঘটনায় ট্রাকে থাকা দু`টি গরুরও মৃত্যু হয়েছে উল্লেখ করে এসআই সফিকুল জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK